চাঁদপুর, মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭, ৪ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৯। তাহাদিগকে পরিবেশন করিবে চিরকিশোরগণ, যখন তুমি উহাদিগকে দেখিবে তখন মনে করিবে উহারা যেনো বিক্ষিপ্ত মুক্তা,


২০। তুমি যখন সেথায় দেখিবে, দেখিতে পাইবে ভোগ-বিলাসের উপকরণ এবং বিশাল রাজ্য।


 


দৈহিক সৌন্দর্যকে অনাবৃত রাখার চেয়ে আবৃত্ত রাখাই ভালো। -ফ্লেচার।


 


 


 


পুরাতন কাপড় পরিধান করো, অর্ধপেট ভরিয়া পানাহার করো, ইহা নবীসুলভ কার্যের অংশ বিশেষ ।


 


 


ফটো গ্যালারি
জেলা শ্রমিক লীগের মতবিনিময় সভায়
ষড়যন্ত্র করে নির্বাচনকে বাধাগ্রস্ত করা যাবে না
------------------মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল
গোলাম মোস্তফা
২২ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ১০ অক্টোবর চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েলের নৌকা মার্কার সমর্থনে জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।



গত ২০ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।



তিনি তাঁর বক্তব্যে বলেন, আপনারা জানেন নির্বাচনকে ঘিরে একটি স্বার্থান্বেষী মহল নানাভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে। গত কিছুদিন পূর্বে এ নির্বাচনকে নিয়ে সে স্বার্থান্বেষী মহল উচ্চ আদালতে রিট পিটিশন করে, সেটি মহামান্য আদালত খারিজ করে দিয়েছে। এটি আমাদের জন্যে সুখবর। তার পাশাপাশি আরেকটি দুঃসংবাদ হচ্ছে, রোববার পুনরায় উচ্চ আদালতে আরেকটি রিট পিটিশন দায়ের করা হয়েছে। এখন প্রশ্ন হলো, যারা বারবার এভাবে রিট পিটিশন দায়ের করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়, তাদের উদ্দেশ্য কী? ষড়যন্ত্র করে পৌরবাসীর ভোটাধিকার যারা নষ্ট করতে চায়, তাদের বিরুদ্ধে আমরা সজাগ রয়েছি।



তিনি পৌরবাসীকে আশ্বস্ত করে বলেন, কোনো ষড়যন্ত্রই পৌর নির্বাচনকে বাধাগ্রস্ত করতে পারবে না। কারণ এই নির্বাচন পৌরবাসীর কাঙ্ক্ষিত নির্বাচন।



জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ওহিদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।



সভায় শ্রমিক লীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সহ-সভাপতি এনায়েতুল্লাহ ঢালী, আলাউদ্দিন ঢালী, ইসমাইল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক সিরাজ গাজী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া, কোষাধ্যক্ষ এমআই মমিন খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহ আলম তালুকদার, আইন বিষয়ক সম্পাদক আব্দুর রহিম ঢালী, সদস্য আব্দুল আলী, মোঃ ঈমান হোসেন, খলিল, জেলা যুব মহিলা লীগের সভাপতি ও কাউন্সিলর প্রার্থী ফরিদা ইলিয়াছ, চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী আলহাজ্ব নুরজাহান আক্তার লিপি, জনতা ব্যাংক সিবিএ সভাপতি মোঃ শরিফ উল্লাহ, বিদ্যুৎ শ্রমিক লীগ ১৫০ মেগাওয়াট বিদ্যুৎকেন্দ্র সভাপতি হাবিবুল্লাহ, চাঁদপুর সদর থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন মিয়াজী, পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল মিয়াজী, কৃষি ব্যাংক সিবিএ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ড শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম, হোটেল শ্রমিক লীগের সভাপতি মোঃ হারুন, জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সদস্য দেলোয়ার হোসেন দেলু, রেলওয়ে শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান জনি, রেলওয়ে শ্রমিক লীগ নেতা জুয়েল পাটোয়ারী, রিঙ্া শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন আনু মোল্লা প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা শেখ ফরিদ। সভায় শোক প্রস্তাবের আলোকে ব্যাংক ফেডারেশনের সভাপতি মরহুম আব্দুল করিম ও রেলওয়ে শ্রমিক লীগ নেতা মুজিবুর রহমানের স্ত্রীর জন্য দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩২২৯৩৭
পুরোন সংখ্যা