ঢাকা, শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭, ১ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। আর তাহাদের ধৈর্যশীলতার পুরস্কারস্বরূপ তাহাদিগকে দিবেন উদ্যান ও রেশমী বস্ত্র।


১৩। সেথায় তাহারা সমাসীন হইবে সুসজ্জিত আসনে, তাহারা সেখানে অতিশয় গরম অথবা অতিশয় শীত রোধ করিবে না।


 


 


নিজের হাত ও পায়ের ওপর যে ভরসা করে সে ঠকে না।


-জনগো।


 


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


ফটো গ্যালারি
বরদিয়া আড়ং বাজারে গ্যাস সিলিন্ডার থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড
রেদওয়ান আহমেদ জাকির
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা বরদিয়া আড়ং বাজারের দক্ষিণ পাশে জনৈক ফজর আলীর হোটেলের গ্যাস সিলিন্ডারের সংযোগ পরিবর্তনের সময় ভয়াবহ অগ্নিকাণ্ডে দোকানসহ সাড়ে ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। গতকাল ১৮ সেপ্টেম্বর সকাল আনুমানিক ১০টায় গ্যাস সিলিন্ডার থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকাণ্ডে ফজর আলী গুরুতর আহত হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্যে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।



এ অগ্নিকাণ্ডে আজর আলীর ফার্নিচারের দোকান, তার উত্তর পাশের ফজর আলীর ক্রোকারিজ এবং কাপড়ের দোকান মালামালসহ তিনটি দোকান সম্পূর্ণরূপে ভস্মীভূত হয়ে যায়। রমিজ উদ্দিনের দোকানে প্রায় ২ লাখ টাকা ও সেলিমের ফার্নিচারের দোকানে ১ লাখ টাকা এবং হোটেল মালিক ফজর আলীর দোকানের ৩ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়।



ভয়াবহ এই অগ্নিকাণ্ডের খবর শুনে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ ও এসআই রুহুল আমিন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনতার সহযোগিতায় আগুন নেভাতে চেষ্টা করে। এদিকে মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন মতলব ফায়ার সার্ভিস অফিসকে খবর দিয়ে ঘটনাস্থলে হাজির হন এবং দুর্ঘটনায় ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় জনতার সহায়তায় আগুন নেভাতে সক্ষম হয়। এ সময় সঙ্গে ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মামুন চৌধুরী বুলবুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।



ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সকল প্রকার সহায়তার আশ্বাস প্রদান করেন মতলব পৌরসভার মেয়র আলহাজ্ব আওলাদ হোসেন লিটন। মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায় আগুন নেভাতে চেষ্টা করি। আগুনের লেলিহান শিখায় ৩টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১০১৩৯৭৯
পুরোন সংখ্যা