ঢাকা, শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭, ১ সফর ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। আর তাহাদের ধৈর্যশীলতার পুরস্কারস্বরূপ তাহাদিগকে দিবেন উদ্যান ও রেশমী বস্ত্র।


১৩। সেথায় তাহারা সমাসীন হইবে সুসজ্জিত আসনে, তাহারা সেখানে অতিশয় গরম অথবা অতিশয় শীত রোধ করিবে না।


 


 


নিজের হাত ও পায়ের ওপর যে ভরসা করে সে ঠকে না।


-জনগো।


 


 


 


নামাজে তোমাদের কাতার সোজা কর, নচেৎ আল্লাহ তোমাদের অন্তরে মতভেদ ঢালিয়া দিবেন।


 


ফটো গ্যালারি
দৈনিক চাঁদপুর দর্পণের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও পত্রিকার সম্পাদক ইকরাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনায়
চাঁদপুরসহ ৮ উপজেলায় বাদ জুমা একযোগে দোয়া অনুষ্ঠিত
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দৈনিক চাঁদপুর দর্পণের প্রতিষ্ঠাতা, প্রকাশক ও সম্পাদক মরহুম ইকরাম চৌধুরীর রুহের মাগফিরাত কামনা ও দৈনিক চাঁদপুর দর্পণের ২২তম প্রতিষ্ঠাতাবার্ষিকী উপলক্ষে শুক্রবার চাঁদপুর শহরসহ ৮ উপজেলায় একযোগে বাদ জুমা দোয়া অনুষ্ঠিত হয়। দৈনিক চাঁদপুর দর্পণের পরিবারের পক্ষ থেকে শহরের নাজিরপাড়াস্থ চাঁদপুর সরকারি কলেজ মসজিদে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম আলহাজ মাওলানা মোঃ নিজামুল হক। এ সময় মুসলি্ল ছাড়াও সাংবাদিক ও ফরিদগঞ্জ ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন। পত্রিকার স্টাফ রিপোর্টার ও বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ শরিফ আহমেদের উদ্যোগে পুরাণবাজার জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন পেশ ইমাম মুফতি মোঃ ইব্রাহীম খলিল মাদানী। পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার ও বিজ্ঞাপন ম্যানেজার মোঃ আশরাফুল আলমের উদ্যোগে পুরাণবাজার গফুর মিজির বাড়ির জামে মসজিদে বাদ জুমা দোয়া অনুষ্ঠিত হয়। সদর উপজেলার মহামায়া স্টাফ রিপোর্টার মহসীন আলমের উদ্যোগে মহামায়া ও শাহমাহমুদপুর ইউনিয়নের বিভিন্ন মসজিদে দোয়ার আয়োজন করা হয়।



এছাড়া দৈনিক চাঁদপুর দর্পণের কচুয়া অফিস প্রধান আবুল হোসেনের উদ্যোগে ডাকবাংলো মসজিদ ও ডুমুরিয়া কোম্পানি জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন কচুয়া ডাকবাংলা মসজিদের খতিব মাওঃ জামাল হোসেন।



দৈনিক চাঁদপুর দর্পণের মতলব উত্তর অফিস প্রধান সাংবাদিক শামসুজ্জামান ডলারের উদ্যোগে বাদ জুম্মা মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি কমপ্লেঙ্রে মসজিদ ফাতেমাতুজ যোহরায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন আল্লামা শায়খ সায়্যিদ মাসউদ আহমাদ আল-আহমাদী উয়েসে রিফায়ী। মতলব দক্ষিণ উপজেলা অফিস প্রধানের উদ্যোগে সরকারি জেবি পাইলট উচ্চ বিদ্যালয় জামে মসজিদে বাদ জুমা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মসজিদের মুয়াজ্জিন মাওঃ মোঃ বিল্লাল হোসেন। মিলাদ পড়ান মাওঃ মঞ্জুর হোসেন।



হাইমচর উপজেলা প্রতিনিধি জাহিদুল ইসলামের উদ্যোগে বাদ জুম্মা হাইমচর লামচরী ঈদগাহ জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা নুরে আলম খতিব লামচরী ঈদগাহ জামে মসজিদ।



শাহরাস্তি উপজেলার অফিস প্রধান মাসুদ রানার উদ্যোগে মেহের কালিবাড়ি জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ শাহজাহান।



হাজীগঞ্জ উপজেলা অফিস প্রধান এসএম মিরাজ মুন্সির উদ্যোগে হাজীগঞ্জ পৌর ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া মুন্সী বাড়ি কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম ও খতিব হাফেজ মাওলানা মাহেদী হাসান। শহর, সদর ও প্রতিটি উপজেলায় দোয়া অনুষ্ঠানে এলাকার বিশিষ্টজনসহ সাংবাদিক ও মুসলি্লরা উপস্থিত ছিলেন।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩০২১২
পুরোন সংখ্যা