চাঁদপুর, বুধবার ১৬ সেপ্টেম্বর ২০২০, ১ আশ্বিন ১৪২৭, ২৭ মহররম ১৪৪২
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। এমন একটি প্রস্রবণ যাহা হইতে আল্লাহ্র বান্দাগণ পান করিবে, তাহারা এই প্রস্রবণকে যথা ইচ্ছা প্রবাহিত করিবে।


৭। তাহারা কর্তব্য পালন করে এবং সেই দিনের ভয় করে, যেই দিনের বিপত্তি হইবে ব্যাপক।


 


 


অশিক্ষিত সন্তানের চেয়ে সন্তান না থাকাই ভালো।


-জন হে উড।


 


 


 


কবরের উপর বসিও না এবং উহার দিকে মুখ করিয়া নামাজ পড়িও না।


 


 


ফটো গ্যালারি
সাংবাদিক রফিক মিয়াজীর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক
স্টাফ রিপোর্টার
১৬ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান নির্বাহী সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মিয়াজী আর বেঁচে নেই। তিনি গত ১৪ সেপ্টেম্বর সোমবার রাত ১১টা ৪০ মিনিটে নিজ বাড়িতে হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে...রাজেউন)।



তাঁর মৃত্যুতে বিষ্ণুদী গ্রামে শোকের ছায়া নেমে আসে। পিতৃহারা সন্তানের কান্নায় পরিবেশ ভারী হয়ে ওঠে। এদিকে মৃত্যুর খবর শুনে চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও মোঃ আক্তার হোসেন মাঝি এবং আত্মীয়-স্বজন, সাংবাদিকসহ বিপুল সংখ্যক মানুষ শেষবারের মতো তাঁকে দেখতে ওই বাড়িতে ভীড় জমান।



মঙ্গলবার বেলা ১১টায় চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার নামাজে ইমামতি করেন বিষ্ণুদী ঈমানিয়া জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ ইউসুফ আলী। জানাজার পূর্বে মরহুমের কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুরের সাবেক সভাপতি এমএ লতিফ, কোষাধ্যক্ষ মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, দৈনিক চাঁদপুর সংবাদের যুগ্ম সম্পাদক মাওঃ মোঃ সাইফুল্লাহ, সাংবাদিক জামাল আহমেদ আখন্দ, মরহুমের স্ত্রীর বড় ভাই ও এবি স্টোরের মালিক মোঃ এমদাদ হোসেন ভূঁইয়া, মরহুমের ছোট ভাই ও জেলা যুব দলের সাবেক সহ-সভাপতি মোঃ মনিরুল ইসলাম মিয়াজী ও মরহুমের একমাত্র ছেলে আবু মোহাম্মদ সোমান। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।



তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ মেয়ে, ১ ছেলে রেখে যান। জীবদ্দশায় তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় প্রধান নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জাতীয় দৈনিক ও অনলাইন পত্রিকায় রিপোর্টার হিসেবে কাজ করতেন।



তিনি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর বিষ্ণুদী উত্তর মহল্লার প্রচার সম্পাদক ছিলেন।



চাঁদপুর প্রেসক্লাবের শোক



চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান নির্বাহী সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। এক শোক বার্তায় চাঁদপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন মিলন এবং সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন। একই সাথে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।



টেলিভিশন সাংবাদিক ফোরামের শোক



সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজী দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান নির্বাহী সম্পাদক পদে কর্মরত ছিলেন। এছাড়া তিনি চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সম্মানিত সদস্য ছিলেন। তিনি সোমবার রাতে শহরের বিষ্ণুদী এলাকায় অবস্থিত নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন শারীরিক বিভিন্ন ধরনের অসুস্থতায় ভুগছিলেন।



শোক প্রকাশ



সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন মহল। তাঁরা শোকবার্তায় জানান, সাংবাদিক রফিকুল ইসলাম ছিলেন সাদা মনের মানুষ। তাঁর কর্মজীবন ছিলো সুন্দর। তার পেশাগত দায়িত্ব পালনে বেশ সুনাম রয়েছে। আমরা তাঁর মাগফিরাত কামনা করছি।



শোক প্রকাশ করেন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও মোঃ আক্তার হোসেন মাঝি, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, জেলা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুরের সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬-এর সভাপতি এএসএম শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, উত্তর বিষ্ণুদী মহল্লা কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক ঢালী ও সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন পাটওয়ারী।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯৯২০১৪
পুরোন সংখ্যা