চাঁদপুর, রোববার ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ জিলহজ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৪। সনি্নহিত বৃক্ষচায়া তাদের উপর থাকিবে এবং উহার ফলমূল সম্পূর্ণরূপে তাহাদের আয়ত্তাধীন করা হইবে।


১৫। তাহাদিগকে পরিবেশন করা হইবে রৌপ্যপাত্রে এবং স্ফটিকের মত স্বচ্ছ পানপাত্রে-


 


 


assets/data_files/web

সৌভাগ্য ও প্রেম নির্ভীকের সঙ্গী।


-ফ্রাশ।


 


 


 


ক্ষমতায় মদমত্ত ও জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলাও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ ।


 


 


ফটো গ্যালারি
বিভিন্ন মহলের শোক
০৯ আগস্ট, ২০২০ ০৩:৫২:৩৫
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা বিএনপি

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি এবং চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর ছোট ভাই ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক সহ সকল যুগ্ম আহ্বায়ক এবং বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। তারা যৌথ শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু স্বাক্ষরিত এক পত্রে এ শোক প্রকাশ করা হয়।

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরাম

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরাম। ফোরামের সভাপতি মিজান মালিক ও সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ সংগঠনের পক্ষ থেকে শোক ও সমবেদনা জানান। তারা শোক বাণীতে বলেন, ইকরাম চৌধুরী ছিলেন নিবেদিতপ্রাণ সংবাদ কর্মী। যাঁর হাত দিয়ে অনেক অজানা তথ্য উঠে আসত গণমাধ্যমে। এছাড়া তিনি অনেক দক্ষ সাংবাদিক সৃষ্টিতে ভূমিকা রেখেছিলেন। তাঁরা বলেন, সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে তার পরিবারের পাশাপাশি চাঁদপুরেরও অনেক বড় ক্ষতি হয়ে গেল, যা সহজে পূরণ হবার নয়।





ইসলামী আন্দোলন

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সভাপতি শেখ মুহাম্মদ জয়নাল আবদিন ও সেক্রেটারী কে.এম. ইয়াসিন রাশেদসানী গভীর শোক ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছেন। মরহুমের জীবনের ভুলত্রুটি ক্ষমা করে আল্লাহ্ জান্নাতের মেহমান হিসাবে কবুল করেন-এ দোয়া করেন তারা।

সম্পাদক পরিষদ

চাঁদপুরের প্রথিতযশা সাংবাদিক, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চাঁদপুর জেলা সংবাদপত্র সম্পাদক পরিষদ। সম্পাদক পরিষদের সভাপতি এবং দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক  এক শোকবার্তায় বলেন, ইকরাম চৌধুরীর মৃত্যুতে চাঁদপুরের সাংবাদিকগণ একজন নিবেদিতপ্রাণ অভিভাবককে হারালো। চাঁদপুরের সাংবাদিকদের সুনাম ও সম্মান প্রতিষ্ঠা করার জন্যে ইকরাম চৌধুরী নিরলসভাবে কাজ করে গেছেন। আমি তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকাহত। তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

চাঁদপুর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন

প্রেস বিজ্ঞপ্তি ॥ চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সংগঠনের সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়ের গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দেওয়ান আরশাদ আলী

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সেক্রেটারী ও চাঁদপুর পৌরসভার ১২নং ওয়ার্ডের সাবেক কমিশনার দেওয়ান আরশাদ আলী।





চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাব

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি ও সচিবসহ ক্লাবের সকল সদস্য।

ফরিদগঞ্জের বিভিন্ন মহল

ফরিদগঞ্জ ব্যুরো ॥ চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ও ফরিদগঞ্জের কৃতী সন্তান সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী মৃত্যুতে ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

ইকরাম চৌধুরীর মৃত্যুতে ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া, সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ, শিল্পপতি এমএ হান্নান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকার, সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, সাপ্তাহিক আলোকিত ফরিদগঞ্জ সম্পাদক ও প্রকাশক নুরুন্নবী নোমান, সাপ্তাহিক ফরিদগঞ্জ কণ্ঠের প্রকাশক হাসান আলী, ভারপ্রাপ্ত সম্পাদক প্রবীর চক্রবর্তী, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হারুন-অর-রশীদ, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, দৈনিক চাঁদপুর কণ্ঠের ফরিদগঞ্জ পরিবার, দৈনিক ইল্শেপাড় ফরিদগঞ্জ পরিবার, দৈনিক চাঁদপুর দর্পণের ফরিদগঞ্জ পরিবার, ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব আলম সোহাগ, সম্পাদক জহিরুল ইসলাম সুজন, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক হেলাল উদ্দিন আহমেদ, সদস্য সচিব বাহার উদ্দিন প্রমুখ।

এসএম আল মামুন

প্রেস বিজ্ঞপ্তি ॥ চাঁদপুরের প্রবীণ সাংবাদিক ইকরাম চৌধুরীর মৃত্যুতে চাঁদপুর জেলা পরিষদ সদস্য, হাইমচর উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক, ছাত্রলীগের সভাপতি, নীলকমল ওসমানীয়া উবি ও এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি এসএম আল মামুন (সুমন) গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি বলেন, আমরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ফরিদগঞ্জ লেখক ফোরাম

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি, ফরিদগঞ্জ লেখক ফোরামের উপদেষ্টা ইকরাম চৌধুরীর মৃত্যুতে লেখক ফোরামের প্রতিষ্ঠাতা ও মহাপরিচালক, সভাপতি ও সাধারণ সম্পাদক শোক প্রকাশ করেছেন।

মতলব উত্তর প্রেসক্লাব

মতলব উত্তর ব্যুরো ॥ চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে মতলব উত্তর প্রেসক্লাব। এই প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির সংগঠনের পক্ষ থেকে শোক ও সমবেদনা জানান।



বাসদ (মার্কসবাদী)

বাসদ (মার্কস্বাদী) চাঁদপুর জেলা শাখার নেতা জিএম বাদশা এক বিবৃতিতে চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬২৫০৭৮
পুরোন সংখ্যা