চাঁদপুর, বুধবার ৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
পুরাণবাজারের ঘটনাস্থল পরিদর্শনে অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ পারভেজ চৌধুরী
অপরাধী যেই হোক, আইনের আওতায় আনা হবে
মিজানুর রহমান
০৮ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘটিত দু'গ্রুপের সন্ত্রাসী হামলা, ভাংচুর ও সংঘর্ষ এবং শামীম গাজী (২৬) নিহত হবার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জাহিদ পারভেজ চৌধুরী। ৭ জুলাই রোববার দুপুরে তিনি পুরাণবাজারের মেরকাটিজ রোড ও মেয়র রোডের মোড়ে অবস্থান করে ওই ঘটনায় হত্যার সাথে জড়িত আসামীদের বিষয়ে এলাকাবাসীর কাছ থেকে তথ্য-উপাত্ত সম্পর্কে জানেন এবং বর্তমান পরিস্থিতির খোঁজ খবর নেন।



এ সময় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মোঃ মাসুদসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। এছাড়া স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, ২নং ওয়ার্ড কাউন্সিলর ও চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, ১নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি। আরো উপস্থিত ছিলেন চাঁদপুর চেম্বারের পরিচালক গোপাল চন্দ্র সাহা, কমিউনিটি পুলিশের স্থানীয় কর্মকর্তা শাহজাহান মাতাব্বর, নিহত শামীম গাজীর পিতা তাজু সর্দার, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কামাল হাওলাদার, ফজল প্রধানিয়াসহ আরো অনেকে।



উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে। যারা সেই দিনের ঘটনার সঙ্গে জড়িত এবং এলাকায় মাদক বিক্রি করে, ওইসব অপরাধীকে ধরার জন্য পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। কোনো অপরাধীকে আপনারা আশ্রয় প্রশ্রয় দিবেন না। তবে এই ঘটনায় নিরীহ কোনো মানুষ যাতে হয়রানির শিকার না হয়, সে ব্যাপারে আমরা সতর্ক রয়েছি। তিনি বলেন, এখন থেকে একজন অপরাধী কিংবা মাদক কারবারি যাতে এই এলাকায় প্রবেশ করতে না পারে সেদিকে আইনশৃঙ্খলা বাহিনীর সজাগ দৃষ্টি রয়েছে। পাশাপাশি এলাকাবাসীকেও সজাগ থাকতে হবে। এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষা করতে হলে সবার আগে এলাকার মানুষকেই এগিয়ে আসতে হবে।



উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোড ও মধ্য শ্রীরামদী নতুন রাস্তা মোড়ে ২৯ জুন রাত সাড়ে ৮ টায় স্থানীয় দুগ্রুপের মধ্যে এলাকার আধিপত্য নিয়ে ব্যাপক সংঘর্ষে হয়। সংঘর্ষ চলাকালে কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে শামীম গাজী (১৮) নামে এক নিরীহ পথচারী যুবক নিহত হয়। এছাড়া হামলায় মৎস্য ব্যবসায়ী খোকন খাঁর বাড়ির অটো গ্যারেজ ও মানিকের মুদির দোকান ভাংচুর করা হয়। ওই সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে। এই ঘটনায় চাঁদপুর সদর মডেল থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৯৬৮০৬
পুরোন সংখ্যা