চাঁদপুর, বুধবার ৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
কর্মচারী সেজে মালিকের তিনটি ইজি বাইক চুরি!
নিজস্ব সংবাদদাতা
০৮ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


একটি মোটরপার্টস বিক্রির দোকানে বিশ্বস্ত কর্মচারীর দায়িত্বে ছিলেন আনোয়ার হোসেন। কিন্তু পরে দেখা গেলো ওই দোকানেরই মালিকের মালামালসহ ৩টি ব্যাটারী চালিত ইজিবাইক চুরি করে নিয়ে গেছে সে। দোকানের রক্ষকের ভূমিকায় থেকে ভক্ষক কর্তৃক দুর্ধর্ষ চুরির ওই ঘটনাটি ঘটেছে ফরিদগঞ্জের ভাটিয়ালপুর গ্রামে। এ বিষয়ে গত সোমবার দোকানের মালিক আলমগীর হোসেন (৪৫) ফরিদগঞ্জ থানায় একটি অভিযোগ দিয়েছেন।



চুরির শিকার আলমগীর হোসেন বলেন, ফরিদগঞ্জ পৌর এলাকার ভাটিয়ালপুর চৌরাস্তার মোড়ে তার একটি দোকান রয়েছে। একই সাথে তার তিনটি ব্যাটারী চালিত ইজিবাইক ভাড়া দিয়ে থাকেন। উক্ত দোকানে মোটর পার্টসের ব্যবসা ও ইজিবাইক পরিচালনার জন্য বিশ্বস্ত কর্মচারী হিসেবে রাখা হয়েছিল এ উপজেলারই ঘড়িয়ানা গ্রামের আলী আরশাদের ছেলে আনোয়ার হোসেনকে। এছাড়াও আনোয়ার হোসেনের নগদ টাকার বিশেষ প্রয়োজনের তাগিদে দোকানের মালিক আলমগীর হোসেন নিজের জিম্মায় একটি সমিতি থেকে ২ লাখ ৫০ হাজার টাকা উত্তোলন করে আনোয়ারের হাতে তুলে দেন। এই টাকা পরিশোধ না করেই ধূর্ত কর্মচারী আনোয়ার হোসেন বিশ্বাস ভঙ্গ করে প্রতারণা করে আলমগীর হোসেনের প্রায় আড়াই লাখ টাকা মূল্যের তিনটি ব্যাটারী চালিত ইজিবাইক চুরি করে এখন লাপাত্তা হয়ে আছে। মোবাইল নাম্বার বন্ধ রেখে আনোয়ার বর্তমানে গা ঢাকা দিয়েছে। এ ঘটনার পর ক্ষুদ্র ব্যবসায়ী আলমগীর হোসেন কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েছেন।



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


বিদ্যার মতো চক্ষু আর নেই, সত্যের চেয়ে বড় তপস্যা আর নেই, আসক্তির চেয়ে বড় দুঃখ আর নেই, ত্যাগের চেয়ে সুখ আর কিছুতেই নেই।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৬৭২২৪
পুরোন সংখ্যা