চাঁদপুর, সোমবার ৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


১৫। তোমরা কি লক্ষ্য কর নাই আল্লাহ কিভাবে সৃষ্টি করিয়াছেন সপ্তস্তরে বিন্যস্ত আকাশম-লী?


১৬। এবং সেথায় চন্দ্রকে স্থাপন করিয়াছেন আলোরূপে ও সূর্যকে স্থাপন করিয়াছেন প্রদীপরূপে;


 


মহৎ মানুষেরা বিধাতার কল্পনার চমৎকার ফসল।


-পি জে বেইলি।


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
করোনাভাইরাস প্রতিরোধে চাঁদপুর জেলা প্রশাসনের র‌্যালি ও মানববন্ধন
স্টাফ রিপোর্টার
০৬ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'আবার দেখা হবে একসাথে পদ্মা-মেঘনা-ডাকাতিয়ার মোহনাতে' এ সস্নোগান নিয়ে বৈরী আবহাওয়ার মধ্য দিয়ে করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনতা বৃদ্ধি ও স্বাস্থ্যবিধি মেনে চলতে চাঁদপুর জেলা প্রশাসনের সংক্ষিপ্ত র‌্যালি ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।



গতকাল রোববার (৫ জুলাই) বিকেল ৪টায় চাঁদপুর জেলা প্রশাসনের ও স্বেচ্ছাসেবক টিমের অংশগ্রহণে অঙ্গীকার পাদদেশে এ মানবন্ধন শেষে র‌্যালির আয়োজন করা হয়।



এ কর্মসূচিতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। তিনি বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান মহোদয়ের নির্দেশে চাঁদপুরবাসীর সচেতনতা বৃদ্ধিতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে পূর্বের ন্যায় আজকেও আমরা এ কার্যক্রম পালন করেছি। আশা করি, চাঁদপুরের সাধারণ জনগণ তাদের এ কার্যক্রমে সাড়া দিবেন।



তিনি চাঁদপুরবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা ভিড় এড়িয়ে চলুন, পাশাপাশি যখন বেশি কাজের দরকারে বাসার বাইরে আসবেন, তখন অবশ্যই মাস্ক ব্যবহার করুন।



 



এ সময় শতভাগ মাস্ক নিশ্চিত করার লক্ষ্যে জনসচেতনতামূলক মানববন্ধন শেষে একটি র‌্যালি অঙ্গীকার পাদদেশ থেকে শহীদ মুক্তিযোদ্ধা সড়ক, কালীবাড়ি মোড় হয়ে হাসান আলী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ে এসে শেষ হয়।



জেলা প্রশাসনের গঠিত স্বেচ্ছাসেবকদের প্রধান স্বেচ্ছাসেবক ওমর ফারুক, শাহ আলম মলি্লক, সেলিম রেজা, তাফাজ্জল হোসেন তাপু, মোঃ জাহিদুল হক মিলন, এইচএম জাকির, সোহান, এমএ কুদ্দুস আখন্দ রোকন, নজির আহমেদ, কাউসারসহ মানববন্ধনে শতাধিক স্বেচ্ছাসেবক চলমান মহামারি থেকে সাধারণ মানুষকে সচেতন থাকতে বিভিন্ন সস্নোগানের ফেস্টুন হাতে নিয়ে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪১৬৩৭
পুরোন সংখ্যা