চাঁদপুর, সোমবার ৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


১৫। তোমরা কি লক্ষ্য কর নাই আল্লাহ কিভাবে সৃষ্টি করিয়াছেন সপ্তস্তরে বিন্যস্ত আকাশম-লী?


১৬। এবং সেথায় চন্দ্রকে স্থাপন করিয়াছেন আলোরূপে ও সূর্যকে স্থাপন করিয়াছেন প্রদীপরূপে;


 


মহৎ মানুষেরা বিধাতার কল্পনার চমৎকার ফসল।


-পি জে বেইলি।


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজারে শামীম হত্যার ঘটনাস্থল পরিদর্শনে ওসি মোঃ নাসিম উদ্দিন
এ পর্যন্ত ৬ আসামী গ্রেফতার
স্টাফ রিপোর্টার
০৬ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজারে মাদক সংক্রান্ত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসীদের দু'গ্রুপের সংঘর্ষে নিহত শামিম গাজী (২৬) হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসিম উদ্দিন। ৫ জুলাই রোববার দুপুরে তিনি পুরাণবাজারের মেরকাটিজ রোড ও মেয়র রোডে অবস্থান করে সংঘটিত ওই ঘটনায় হত্যার সাথে জড়িত আসামীদের বিষয়ে এলাকাবাসীর কাছ থেকে তথ্য-উপাত্ত সম্পর্কে জানেন এবং বর্তমান পরিস্থিতির খোঁজ-খবর নেন।



এ সময় পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মোঃ মাসুদসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।



ওসি মোঃ নাসিম উদ্দিন সাংবাদিকদের জানান, কেউ আইনের ঊধর্ে্ব নয়, অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতে হবে। মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিরীহ পথচারী শামীম হত্যার ঘটনায় একজন অপরাধীও ছাড় পাবে না। তবে এই ঘটনায় কোনো নিরীহ মানুষ যাতে হয়রানির শিকার না হয়, সে ব্যাপারে আমরা সতর্ক রয়েছি।



তিনি আরো জানান, এখন থেকে একজন অপরাধী কিংবা মাদক কারবারি যাতে এই এলাকায় প্রবেশ করতে না পারে সেদিকে আইনশৃঙ্খলা বাহিনীর সজাগ দৃষ্টি রয়েছে। পাশাপাশি সচেতন এলাকাবাসীকেও সজাগ থাকতে হবে। এলাকার শান্তি বজায় রাখতে এলাকার মানুষকেই সবার আগে এগিয়ে আসতে হবে।



এদিকে মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নিরীহ পথচারী শামিম গাজী হত্যা মামলায় ৬ আসামীকে আটক করেছে পুলিশ। ৩০ জুন থেকে ৪ জুলাই অভিযান চালিয়ে পুরাণবাজারের বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। এর মধ্যে রয়েছে মামলার এজাহারভুক্ত ৬নং আসামী ইয়াছিন মিজি (২৮) ও ৮নং আসামী হুমায়ুন ফরাজী (৩০) সহ অজ্ঞাত আসামী খোকন গাজী (৩০), শরীফ ছৈয়াল (২২), সোহাগ পাটওয়ারী (২৫) ও সুমন ফকির (২৭)।



এর আগে ১ জুলাই রাতে শামিমের পিতা মোঃ তাজুল ইসলাম গাজী বাদী হয়ে যুবলীগ নেতা জহির খানকে প্রধান এবং আরেক যুবলীগ নেতা রাসেল পাটওয়ারী ২নং আসামী করে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং-৪। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই বিপ্লব নাহা আসামীদের আটকে অভিযান চালিয়ে যাচ্ছেন।



উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮টায় মাদক বিক্রির ঘটনায় দু'গ্রুপের সংঘর্ষে পথচারী শামিম গাজী (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। সংঘর্ষ চলাকালীন পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছোড়ে। এ সময় প্রতিপক্ষের ইটের আঘাত নিহত শামিমের মাথায় ও ঘাড়ে লাগে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামিম অতিরিক্ত বমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে। কর্মরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামিমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। গত মঙ্গলবার সকাল ৬টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৮৫০০০
পুরোন সংখ্যা