চাঁদপুর, বৃহস্পতিবার ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


 


১। বল, আমার প্রতি ওহী প্রেরিত হইয়াছে যে, জিন্নদের একটি দল মনোযোগ সহকারে শ্রবণ করিয়াছে এবং বলিয়াছে, 'আমরা তো এক বিস্ময়কর কুরআন শ্রবণ করিয়াছি,


২। যাহা সঠিক পথনির্দেশ করে; ফলে আমরা ইহাতে বিশ্বাস স্থাপন করিয়াছি। আমরা কখনও আমাদের প্রতিপালকের কোন শরীক স্থির করিব না,


 


 


assets/data_files/web

প্রার্থনা ও প্রশংসা এই দুটো জিনিস স্বয়ং বিধাতাও পছন্দ করেন।


-সুইডেন বাগ।


 


 


 


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম-আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


 


ফটো গ্যালারি
কলকান্দা ইউপি সচিব ও তথ্য সেবা কেন্দ্রের পরিচালকের করোনা জয়
মাহবুব আলম লাভলু
০৪ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলায় কলাকান্দা ইউনিয়নের সচিব শ্যামল চন্দ্র ও তথ্য সেবা কেন্দ্রের পরিচালক আব্দুল বাতেন ছৈয়াল করোনা জয় করে স্বাভাবিক জীবনে ফিরেছেন। তারা দুজনেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বুধবার (৩ জুন) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।



কলাকান্দা ইউনিয়নের সচিব শ্যামল চন্দ্র করোনার উপসর্গ নিয়ে ৪ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েগেলে তাকে আইসোলেশনে রাখা হয়। সন্দেহভাজন রোগী হিসেবে ৫ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। ৯ মে তার পরীক্ষার রেজাল্ট আসে করোনা পজিটিভ। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। তার ইচ্ছা অনুযায়ী তাকে চাঁদপুর সদরে আইসোলেশনে রাখা হয়েছিল। পুনরায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হলে রেজাল্ট করোনা নেগেটিভ আসে। ২১ মে তিনি হাসপাতাল থেকে ছাড়পত্র পান এবং বাড়ি ফিরেন। বর্তমানে তিনি তার কর্মস্থলে যোগ দিয়েছেন।



৯ মে কলাকান্দা ইউনিয়নের সচিব শ্যামল চন্দ্রের করোনা শনাক্তের পর একই ইউপির তথ্য সেবা কেন্দ্রের পরিচালক আব্দুল বাতেন ছৈয়ালের করোনা টেস্টের সিদ্ধান্ত নেয়া হয়। ১১ মে টেস্টের জন্যে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্যে পাঠানো হয়। ১৩ মে রেজাল্ট করোনা পজিটিভ আসে। তাকে তার বাড়িতে আইসোলেশনে রাখা হয়। পুনরায় ৩০ মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। বুধবার (৩ জুন) রেজাল্ট করোনা নেগেটিভ আসে। তিনি এখন করোনা মুক্ত।


আজকের পাঠকসংখ্যা
১১৬২৫
পুরোন সংখ্যা