চাঁদপুর, বৃহস্পতিবার ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৬। নূহ আরও বলিয়াছিল, 'হে আমার প্রতিপালক! পৃথিবীতে কাফিরগণের মধ্য হইতে কোন গৃহবাসীকে অব্যাহতি দিও না।


২৭। তুমি উহাদিগকে অব্যাহতি দিলে উহারা তোমার বান্দাদিগকে বিভ্রান্ত করিবে এবং জন্ম দিতে থাকিবে কেবল দুষ্কৃতকারী ও অধিকার।


 


 


 


assets/data_files/web

মৌনতা নিরপেক্ষতার উত্তম পন্থা।


-শ্যামলচন্দ্র দত্ত।


 


 


 


 


যার দ্বারা মানবতা উপকৃত হয়, তিনিই মানুষের মধ্যে শ্রেষ্ঠ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর ও হাজীগঞ্জে করোনা উপসর্গে আরো ৫ জনের মৃত্যু
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
০৪ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চাঁদপুর সরকারি জেনারেরল হাসপাতালের আইসোলেশন ইউনিটে ২ জন মারা গেছেন। আর হাজীগঞ্জে নিজ বাড়িতে দুজন এবং সদর উপজেলার বাগাদী এলাকায় ১ জন মারা গেছেন। আইসোলেশনে যারা মারা গেছেন তারা হলেন : সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামের আব্দুর রাজ্জাক (৭০)। তিনি মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে হাসপাতালে ভর্তি হন। সে রাতেই দেড়টাার দিকে তিনি মারা যান। অপরজন হচ্ছেন লাকী বেগম (৩৪)। তিনিও কল্যাণপুর ইউনিয়নের কল্যান্দী গ্রামের বাসিন্দা। তিনি গতকাল বুধবার সকাল ৯টার দিকে হাসপাতালে ভর্তি হন এবং সকাল সাড়ে ১০টায় তিনি মারা যান। এ দুজনই জ্বর, শ্বাসকষ্টসহ করোনাভাইরাসের অন্যান্য উপসর্গ নিয়ে হাসপাতালে আসেন। এছাড়া সদর উপজেলার বাগাদী ইউনিয়নে আবু তাহের (৬০) নামে এক পল্লী চিকিৎসক মারা গেছেন।



এদিকে হাজীগঞ্জে ২ জন করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। জানা যায়, মঙ্গলবার রাতে



উপজেলার ৮নং হাটিলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড বলিয়া গ্রামের মজিবুর রহমান (৮০) নামে এক বৃদ্ধ মারা যান। এছাড়া জাহাঙ্গীর হোসেন (৫৭) নামে আরেকজন হাজীগঞ্জ বাজারের ভাড়া বাসায় মারা যান। তারা উভয়ে করোনার উপসর্গে ভুগছিলেন। তাদের দুজনের নমুনা সংগ্রহ করা হয়েছে। হাজীগঞ্জে একের পর এক আক্রান্ত ও মৃত্যুর খবরে আতঙ্কে রয়েছে স্থানীয়রা।



মঙ্গলবার রাতেই ইসলামী আন্দোলন বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা শাখার দাফন টিম করোনা উপসর্গ নিয়ে মৃতদের কাছে পেঁৗছান। বুধবার সকালে মজিবুর রহমানকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জাহাঙ্গীর হোসেনকেও একইভাবে দাফন করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৩৮৯২৬৮
পুরোন সংখ্যা