চাঁদপুর, বৃহস্পতিবার ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৩। এবং নিশ্চয়ই সমুচ্চ আমাদের প্রতিপালকের মর্যাদা; তিনি গ্রহণ করেন নাই কোন পত্নী এবং না কোন সন্তান।


৪। এবং আরও এই যে, আমাদের মধ্যকার নির্বোধেরা আল্লাহর সম্বন্ধে অতি অবাস্তব উক্তি করিত।


 


assets/data_files/web

দুঃখ অনেক ক্ষেত্রে জ্ঞান বৃদ্ধিতে সহায়তা করে।


-বায়রন।


 


 


 


বিদ্যালাভ করা প্রত্যেক মুসলিম নর-নারীর জন্য অবশ্য কর্তব্য।


 


ফটো গ্যালারি
চাঁদপুর করোনা টেস্টের ল্যাব স্থাপন হচ্ছে!
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
০৪ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


অবশেষে চাঁদপুর শহরে কোভিড-১৯ ভাইরাস টেস্টের ল্যাব স্থাপন হচ্ছে। এমন আশার কথা শোনালেন চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ ও জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডাঃ মাহমুদুন্নবী মাসুম। ফরিদগঞ্জের কৃতী সন্তান ভূমি সচিব মাকসুদুর রহমান পাটওয়ারীর নির্দেশনায় চাঁদপুরে ল্যাব স্থাপনের সম্ভাব্য স্থানও পরিদর্শন করেছেন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।



সিভিল সার্জন ডাঃ মোঃ সাখাওয়াত উল্লাহ ও ডাঃ মাহমুদুন্নবী মাসুম জানান, ভূমি সচিব মাকসুদুর রহমান পাটওয়ারী স্যারের নির্দেশনায় আমরা ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কমপ্লেঙ্রে ভেতরে বিএমএ ভবনের পেছনে পরিত্যাক্ত যে জায়গাটি রয়েছে সে জায়গাটি আজ (গতকাল) সরজমিনে পরিদর্শন করেছি। জায়গাটি জেলা প্রশাসনের। এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান সাহেবের সাথেও কথা হবে। জায়গাটি ল্যাব স্থাপনের মতো উপযুক্ত জায়গা বলে তাঁরা দুজনই চাঁদপুর কণ্ঠকে জানিয়েছেন।



গতকাল সম্ভাব্য ওই জায়গাটি পরিদর্শনকালে আরো ছিলেন ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মাহবুবুর রহমান, জেলা বিএমএর সভাপতি ডাঃ মোঃ নূরুল হুদা ও হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল।



এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খানের সাথে এ প্রতিবেদক কথা বলেন। তিনি জানান, চাঁদপুরে ল্যাব স্থাপনের জন্যে একটি জায়গা খোঁজা হচ্ছে এতটুকু আমি জানি। সে জায়গাটি কোন্টি সুনির্দিষ্টভাবে এখনো আমার জানা নেই। তবে যেটির কথা বলা হয়েছে সেটি যদি জেলা প্রশাসনের হয়ে থাকে এবং ল্যাব স্থাপনের উপযোগী হয়ে থাকে তাহলে অবশ্যই এটি দেয়া হবে।


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ১,৮৬,৮৯৪ ১,২৯,৯৫,০৩৪
সুস্থ ৯৮,৩১৭ ৭১,৫৭,৬৩৪
মৃত্যু ২,৩৯১ ৫,৭০,৪৩৫
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৬৮৪০১
পুরোন সংখ্যা