চাঁদপুর, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচিত এলাকার সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে....রাজিউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


শিক্ষামন্ত্রীর ঈদ শুভেচ্ছা
২৩ মে, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী, সাবেক পররাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনি চাঁদপুরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এক শুভেচ্ছাবার্তায় বলেন, মুসলিম উম্মাহ পুরো একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদ্যাপন করে থাকে। তবে এবারের ঈদ আনন্দে ভিন্নতা আছে। বৈশি্বক মহামারী করোনা ভাইরাস এ আনন্দকে অনেকটা মস্নান করে দিয়েছে। তারপরও আমি বলবো আমরা যেনো মানসিকভাবে ভেঙ্গে না পড়ি। আমরা ঈদের খুশি উদ্যাপন করবো প্রত্যেকে নিজ নিজ ঘরে অবস্থান করে। আমরা করোনা ভাইরাসকে জয় করবো, সকলে সচেতন হবো।



তিনি আরো বলেন, সংযমের ব্রত পালনের পর সার্বজনীন মানবতার অবারিত কল্যাণের বার্তা বয়ে আনুক ঈদ-উল-ফিতর। সাম্য ও সম্প্রীতির চেতনায় আনন্দমুখর হয়ে উঠুক শ্রেণী-পেশা নির্বিশেষে সকলের জীবন। ঈদের আনন্দে পূর্ণ হোক বাংলার প্রতিটি ঘর। সবার জীবনে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি। নৌকার সাথে সমৃদ্ধির পথে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে চলি একসাথে। সবার জীবন আনন্দময় হোক।



 



ঈদ মোবারক



 


আজকের পাঠকসংখ্যা
৩১২২৬০৩
পুরোন সংখ্যা