চাঁদপুর, বুধবার ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হাইমচরে সুজিত রায় নন্দীর পক্ষে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ছাত্রলীগ
০৮ এপ্রিল, ২০২০ ১৬:১১:১১
প্রিন্টঅ-অ+


হাইমচরে সুজিত রায় নদীর পক্ষে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ছাত্রলীগের নেতারা। রাতের আঁধারে ঘরে ঘরে কর্মহীন মানুষজনের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন হাইমচর উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা নীলকণ্ঠ সামাজিক সংগঠন হাইমচরের নেতা-কর্মীদেরকে সাথে নিয়ে উপজেলার ৬টি ইউনিয়নের ৫৪টি ওয়ার্ডে গরিব-অসহায়দের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

গত ৬ এপ্রিল সোমবার রাত ৯টায় উত্তর আলগী ইউনিয়নের ৮নং ওয়ার্ড মহজমপুরে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় ছাত্রলীগের নেতা মোঃ সোহাগ তরফদার বলেন, আজকে থেকে আপনারা কেউ বাড়ি থেকে নামবেন না। আপনাদের খাদ্যের অভাব হলে, কোনো সমস্যা হলে আমাদেরকে টেলিফোন করবেন। আমরা স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নদীর পক্ষ থেকে আপনাদের ঘরে ঘরে ইনশাআল্লাহ খাদ্যসামগ্রী পৌঁছে দিবো। আমরা আপনাদেরকে চাল, ডাল, আটা, মুড়ি, চিড়া, চিনি, সাবান, তেল, লবণ, পেঁয়াজ, আলু, তেলসহ খাদ্যসামগ্রী দিয়েছি। আপনারা কোনোভাবেই ঘরের বাইরে আসবেন না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যে নির্দেশ দিয়েছেন, আমরা তাঁর কর্মী হিসেবে তা বাস্তবায়ন করবো।

আলগী উত্তর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে এবং আলগী দক্ষিণ ইউনিয়নের ৯টি ওয়ার্ডসহ হাইমচর উপজেলার ৬টি ইউনিয়নে রাতের আঁধারে ঘরে ঘরে গিয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের নেতা মোঃ সোহাগ তরফদার খাদ্যসামগ্রী বিতরণ করেন।

সোহাগ তরফদার বলেন, বাংলাদেশর সকল দুর্যোগের সময় একমাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ মানুষের পাশে দাঁড়ায়। তিনি আরো বলেন, ইতিপূর্বে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়েছে। জননেতা সুজিত রায় নন্দী হাইমচর ও চাঁদপুরবাসীর যে কোনো দুর্যোগের তাদের পাশে দাঁড়ানোর জন্যে তাঁকে আন্তরিক ধন্যবাদ জানান। তিনি বলেন, হাইমচরবাসীর যে কোনো প্রয়োজনে সুজিত রায় নন্দী তাদের পাশে আছে। হাইমচর নীলকণ্ঠ সামাজিক সংগঠনকে তিনি ধন্যবাদ জানান এ মহামারী দুর্যোগের সময় তারা তাদের সংগঠনের নেতা-কর্মীদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়াতে অকুণ্ঠ সহযোগিতা করেছে।

এ কর্মসূচিতে ঢাকা মহানগর উত্তরের ছাত্রলীগ নেতা আরিফ হোসেনসহ নীলকণ্ঠ সামাজিক সংগঠনের উপদেষ্টা সোহেল রানা গাজী, রুবেল গাজী, হাইমচর উপজেলা ছাত্রলীগের নেতা মুজিবুর রহমান কালু, সাদ্দাম মিজি, ফুয়াদ পাটওয়ারী, সংগঠনের সাধারণ সম্পাদক রাকিব হাসান মিঠুসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। দুর্ভোগ তাহাদের জন্য যাহারা মাপে কম দেয়,


২। যাহারা লোকের নিকট হইতে মাপিয়া লইবার সময় পূর্ণমাত্রায় গ্রহণ করে,


৩। এবং যখন তাহাদের জন্য মাপিয়া অথবা ওজন করিয়া দেয়, তখন কম দেয়।


 


assets/data_files/web

অনেকের নিকট সুযোগ সবার শেষে আসে।


-শিলার।


 


 


 


 


মানবতার সেবায় যিনি নিজের জীবন নিঃশেষে বিলিয়ে দিতে পারেন, তিনিই মহামানব।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৯৭৯১৫
পুরোন সংখ্যা