চাঁদপুর, রোববার ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


নৌ-পুলিশ কর্তৃক ৩ জেলে আটক
বিশেষ প্রতিনিধি ॥
০৫ এপ্রিল, ২০২০ ১৬:২৩:৫৭
প্রিন্টঅ-অ+


অভয়াশ্রম এলাকার চাঁদপুর নৌ-সীমানার মেঘনা নদীর রাজরাজেশ^র এলাকায় অভিযান চালিয়ে নৌ-পুলিশ কর্তৃক ৩ জেলেকে আটক, ১০ হাজার মিটার কারেন্ট জাল ও একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করেছে বলে চাঁদপুর নৌ-থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলাম জানান। এ ঘটনায় মৎস্য আইন অমান্য করে জাটকা নিধন করায় চাঁদপুর মডেল থানায় মৎস্য আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৩, তারিখ: ৪-৪-২০২০।

আটককৃত ও মামলায় অভিযুক্ত জেলেরা হচ্ছে : মোঃ আছলাম ছৈয়াল (৪২), মোঃ এরশাদ ছৈয়াল (৩৫) ও মোঃ ওলিউল্লাহ বেপারী (৪০)। এদের বাড়ি শরীয়তপুর জেলার সখীপুর এলাকায়।

চাঁদপুর নৌ-থানার পুলিশ মেঘনা নদীতে শুক্রবার রাতভর অভিযান চালায়। রাজরাজেশ^র এলাকায় অভিযানকালে জাটকা নিধনকালে ৩ জন জেলেকে আটক করতে সক্ষম হয়েছে। এ সময় জেলেদের কাছ থেকে অবৈধ ১০ হাজার মিটার কারেন্ট জাল ও একটি ইঞ্জিন চালিত স্টিলবডির নৌকা জব্দ করা হয়। শুক্রবার গভীর রাতে এ অভিযানে নেতৃত্ব দেন নৌ-থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স। পরে জব্দ করা কারেন্ট জাল ও নৌকা চাঁদপুর জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আসাদুল বাকিকে বুঝিয়ে দেয়া হয়। আটক জেলেদেরকে চাঁদপুর সদর মডেল থানা হেফাজতে প্রেরণ করা হয়। মডেল থানায় মামলা দায়ের করার পর পুলিশ তাদেরকে আদালতে পাঠালে আদালত তাদের জামিন না-মঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে। এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান, নৌ-থানার পক্ষ থেকে ৩ জন জেলের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার পর তাদেরকে আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৫৫৬৩২
পুরোন সংখ্যা