চাঁদপুর, রোববার ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


চিকিৎসার পর ত্রাণ নিয়ে মাঠে ডাঃ সাগর
প্রবীর চক্রবর্তী ॥
০৫ এপ্রিল, ২০২০ ১৬:২১:২৭
প্রিন্টঅ-অ+


 চিকিৎসাসেবার পাশাপাশি ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়ালেন চাঁদপুর জেলা বিএমএ’র সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর। মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মুঠোফোনের মাধ্যমে চিকিৎসাসেবা দেয়ার সাথে সাথে তিনি ফরিদগঞ্জ উপজেলার দেড় সহ¯্রাধিক মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।

জানা গেছে, কোভিড-১৯ আতঙ্কের কারণে যখন অনেক চিকিৎসকই সেবা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, তখন তিনি চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলাবাসীদের জন্যে তথ্যপ্রযুক্তির মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করেন। তার ব্যক্তিগত মুঠোফোন নাম্বার ফেসবুকে দিয়ে লোকজনকে সেবা নেয়ার আহ্বান জানান। তার এ উদ্যোগে চিকিৎসা থেকে বঞ্চিত অনেক মানুষ সেবা গ্রহণ করতে পারছে। এর পাশাপাশি তিনি ফরিদগঞ্জ উপজেলার দেড় সহ¯্রাধিক মানুষের ক’দিনের খাবার ৪ এপ্রিল শনিবার থেকে তার কর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।

সকালে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বাজারে কর্মীদের হাতে এসব খাবারসামগ্রী তুলে দিতে গিয়ে তিনি বলেন, দেশের এ দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। চিকিৎসাসেবা দেয়ার সাথে ত্রাণ মানুষের বাড়ি বাড়ি পৌঁছিয়ে দিচ্ছি। উদ্দেশ্য একটাই, মানুষ যাতে নিরাপত্তার কথা ভেবে বাড়ি থাকে। এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএস তছলিম আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী কামরুল হাসান সউদ, বিএসএস প্রতিনিধি আব্দুস সালাম আজাদ জুয়েলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৬৮৩২১
পুরোন সংখ্যা