চাঁদপুর, শনিবার ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


কল্যাণপুরে আড়াইশ’ পরিবারকে দশ দিনের খাবার পৌঁছে দিলেন যুবলীগ নেতা শাহিন পাটওয়ারী
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥
০৪ এপ্রিল, ২০২০ ১৫:৫৭:০৮
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের কয়েকটি গ্রামের অসহায়, হতদরিদ্র ও গরিব শ্রেণীর আড়াইশ’ পরিবারের মাঝে কমপক্ষে দশ দিনের খাদ্য সামগ্রী প্রদান করেছেন কল্যাণপুরের কৃতী সন্তান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সহ-সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাহীন পাটওয়ারী। তিনি গতকাল শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত উত্তর দাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কল্যান্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে কয়েকজনকে ত্রাণ সামগ্রী প্রদান করেন। এরপর দলের স্থানীয় নেতৃবৃন্দ তালিকা অনুযায়ী বাড়ি বাড়ি গিয়ে ওইসব ত্রাণ সামগ্রী পৌঁছে দেন। খাদ্য দ্রব্যের মধ্যে ছিলো- চাল, ডাল, আলু পেঁয়াজ ও মুড়িসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মাইনুল হোসেন খান নিখিল ভাইয়ের আহ্বানে সাড়া দিয়ে এই দুঃসময়ে  আমার নিজ গ্রামের অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি মহান রাব্বুল আলামিনের কাছে শোকরিয়া আদায় করছি। সরকারের সাহায্যের দিকে তাকিয়ে না থেকে সামর্থ্যবানদের এগিয়ে এসে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উত্তর দাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জয়নাল আবেদীন পাটওয়ারী, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শহীদুল্লাহ খান, সহ- সভাপতি ও কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ আজিজ খান দুদু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ মনির হোসেন গাজী, কল্যাণপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামাল প্রধানিয়া, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহাবুদ্দিন গাজী প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৫৪৬১৫
পুরোন সংখ্যা