চাঁদপুর, শনিবার ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


মতলবে করোনা সন্দেহে যুবক হোম কোয়ারেন্টাইনে
মুহাম্মদ আরিফ বিল্লাহ ॥
০৪ এপ্রিল, ২০২০ ১৫:৫২:৩২
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়নের নাগদা গ্রামে করোনা সন্দেহে এক যুবককে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গতকাল ২ এপ্রিল সকাল ১১টায় স্থানীয় গ্রাম পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপনের নির্দেশে মোঃ ইব্রাহিম ইবু  বেপারী (২৫) কে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হয়।

ঘটনার বিবরণে জানা যায়, উপজেলার নাগদা গ্রামের বেপারী বাড়ির মোঃ রবু বেপারীর ছেলে মোঃ ইব্রাহিম (ইবু) বেপারী ঢাকায় থাকা অবস্থায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এ সময় তার পাশের বেডে দুইজন করোনায় আক্রান্ত রোগী ভর্তি ছিলেন বলে এলাকায় এসে তিনি জানালে স্থানীয় এলাকাবাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করেন। পরে ইউপি চেয়ারম্যানের নির্দেশক্রমে স্থানীয় ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। বর্তমানে ওই যুবক তার নিজ ঘরে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

এদিকে ইউপি চেয়ারম্যান তার নিজস্ব তহবিল থেকে হোম কোয়ারেন্টাইনে থাকা যুবককে ২০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তৈল, ২ কেজি আলু এবং হাত ধোয়ার জন্য সাবান ও মাস্ক প্রদান করেছেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান সৈয়দ মনজুর হোসেন রিপন জানান, যুবকটির হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করার জন্য ইউপি সদস্য ও গ্রাম পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৪৩২২৪৬
পুরোন সংখ্যা