চাঁদপুর, বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে ঝুঁকি নিয়ে চোরচক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ
রেদওয়ান আহমেদ জাকির ॥
০২ এপ্রিল, ২০২০ ১৫:৫৫:১৫
প্রিন্টঅ-অ+


 চুরি করে পালিয়ে যাওয়ার সময় সিনেমা স্টাইলে পুলিশ ধাওয়া করে চোরচক্রের ৪ সদস্যকে আটক করেছে। গত ২৮ মার্চ গভীর রাতে মতলব পৌরসভার ভাঙ্গারপাড় এলাকা থেকে অটোবাইকের ব্যাটারী চুরি করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ধাওয়া করে লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা থেকে হৃদয় হাওলাদার (২৩) নামে চোরচক্রের এক সদস্যকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি পিকআপ ভ্যানসহ ১২টি অটোবাইকের ব্যাটারী উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ মার্চ) রাতে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ টহলরত অবস্থায় দেখতে পান, মতলব পৌরসভার ভাঙ্গারপাড় এলাকায় একটি পিকআপ ভ্যান দাঁড়িয়ে রয়েছে। চোরচক্র পুলিশের পিকআপ ভ্যান দেখে মতলব-বাবুরহাট সড়ক হয়ে লক্ষ্মীপুরের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ বাবুরহাট ও হাজীগঞ্জ এলাকার টহল পুলিশকে সংবাদ দিলে তারা রাস্তা বেরিকেড দেয়। চোরচক্র পুলিশের ওই বেরিকেড ভেঙ্গে লক্ষ্মীপুরের দিকে এগিয়ে যায়। মতলব দক্ষিণ থানা পুলিশের গাড়ি চোরচক্রের পিকআপ ভ্যানটির কাছাকাছি পৌঁছলে তাদের ভ্যানে থাকা ইটপাটকেল, রড, খুন্তিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিক্ষেপ করে পালানোর চেষ্টা করে। পুলিশ রামগঞ্জ উপজেলার স্থানীয় লোকজনের সহযোগিতায় পিকআপ ভ্যানসহ হৃদয় হাওলদার নামে চোরচক্রের এক সদস্যকে আটক করে থানায় নিয়ে আসে। আটক হওয়া বরিশালের মুলাদী চরভাটামারা গ্রামের আব্দুর রব হাওলাদারের ছেলে হৃদয় হাওলাদারের তথ্যের ভিত্তিতে কুমিল্লা ও ঢাকা থেকে পিকআপ ভ্যান চালকসহ ৩জনকে আটক করা হয়। আটককৃতরা হলো- শাওন (২৬), মোঃ অপু (২৫) ও পিকআপ চালক হাবিবুর রহমান রোশন রওনক (২৫)।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, গত ৩১ মার্চ বিজ্ঞ আদালতে মোঃ হৃদয় হাওলাদার ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার সত্যতা স্বীকার করেছে। ১২টি ব্যাটারীর মধ্যে ৮টি ব্যাটারী ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এদের একটি সংঘবদ্ধ চক্র রয়েছে। ঐদিন সংঘবদ্ধ চোরের দল পালিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে এবং ইট পাটকেল নিক্ষেপ করে। আটক হৃদয় হাওলাদারের তথ্যের ভিত্তিতে ৪জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মতলব দক্ষিণ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


আজকের পাঠকসংখ্যা
৫০০৩০৬
পুরোন সংখ্যা