চাঁদপুর, বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজারে রোটাঃ রিপন সাহার উদ্যোগে চাল বিতরণ
সম্মিলিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি আমরা কাটিয়ে উঠতে সক্ষম হব
--------------------------জিল্লুর রহমান জুয়েল
স্টাফ রিপোর্টার ॥
০২ এপ্রিল, ২০২০ ১৫:৫৪:৩৬
প্রিন্টঅ-অ+


করোনা ভাইরাসজনিত জটিলতা কাটিয়ে উঠতে গরীব-দুঃস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন চাঁদপুর চাল ব্যবসায়ী সমিতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁদপুর শহর কমিটির সভাপতি রোটাঃ রিপন সাহা। তার উদ্যোগে ১ এপ্রিল বুধবার দুপুরে পুরাণবাজার ডালপট্টিস্থ নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স গোপাল চন্দ্র সাহার সম্মুখস্থ রাস্তায় ২০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল এ চাল বিতরণ করেন। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছে। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, করোনা ভাইরাসের কারণে কেউ না খেয়ে থাকবে না। আমরা প্রধানমন্ত্রীর ঘোষিত কর্মসূচি অনুযায়ী কাজ করছি। চেষ্টা করছি অসহায় মানুষের মাঝে প্রয়োজনীয় সকল সাহায্য পৌঁছে দিতে।

তিনি বলেন, ইতিমধ্যেই প্রশাসনসহ পেশাজীবী ও সামাজিক প্রতিষ্ঠানগুলো মানুষের পাশে দাঁড়িয়েছে। রোটাঃ রিপন সাহার মত লোকজনও ব্যক্তি উদ্যোগে এগিয়ে আসছেন। সম্মিলিত প্রচেষ্টায় করোনা ভাইরাস পরিস্থিতি আমরা কাটিয়ে উঠতে সক্ষম হব।

এ সময় জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও জেলা জজ কোর্টের পিপি অ্যাডঃ রন্জিত রায় চৌধুরী, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদ হোসেন, মেসার্স গোপাল চন্দ্র সাহার স্বত্বাধিকারী সমর কান্তি সাহা, শহর যুবলীগের আহ্বায়ক মোঃ মালেক শেখ, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ শাহাদাত পাটওয়ারী, মোবারক হোসেন প্রধানীয়া, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ শহর শাখার নেতা লিটন সাহা, সুবল ঘোষ, প্রীতম কুমার রায়সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আজকের পাঠকসংখ্যা
৪২০৪২৩
পুরোন সংখ্যা