চাঁদপুর, বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন রেদওয়ান খান বোরহান
০২ এপ্রিল, ২০২০ ১৫:৫২:৩৩
প্রিন্টঅ-অ+


প্রাণঘাতী বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় সাময়িক কর্মহীন জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি ও ভয়েস বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক চাঁদপুর-হাইমচরের জনপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গতকাল পহেলা এপ্রিল বুধবার সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার ওয়্যারলেস বাজার এলাকায় অসহায়, দুঃস্থ, কর্মহীন মানুষের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি লবণ বিতরণ করা হয়। বিতরণ করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহানের পক্ষে নির্ধারিত প্রতিনিধি জিহাদুল ইসলাম ও চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড মৎসজীবী লীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ।

একান্ত ফোন আলাপে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় দেশের এই দুর্যোগের সময় ও জননেত্রী শেখ হাসিনার আমলে যাতে করে সাময়িক অসহায় কর্মহীন কোনো মানুষকে যেন অনাহারী থাকতে না হয়, সেই লক্ষ্যে গত ২৭ মার্চ থেকে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার প্রতিটি ওয়ার্ডে লিফলেট বিতরণসহ সাময়িক কর্মহীন জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার ক্ষুদ্র চেষ্টামাত্র (রিজিক-এর মালিক আল্লাহ্) ১০০ জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যাতে করে অসহায় ও অসচ্ছল মানুষ দু বেলা দু’মুঠো ভাত খেয়ে থাকতে পারে, তার জন্যে মহান আল্লাহর কাছে প্রার্থনা করি, সাহায্য ও সামর্থ্য নিয়ে সুস্থ থেকে জনগণের সেবায় নিয়োজিত থাকতে পারি। করোনা ভাইরাসের প্রভাব যতদিন থাকবে এই এাণ ব্যবস্থা চালু থাকবে বলে তিনি জানান।


আজকের পাঠকসংখ্যা
৪১০৩২৬
পুরোন সংখ্যা