চাঁদপুর, সোমবার ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
এবার বাসা ভাড়া মওকুফ করলেন মোঃ আলী মাঝি
৩০ মার্চ, ২০২০ ১৭:২২:৩৭
প্রিন্টঅ-অ+


এবার ভাড়াটেদের বাসা ভাড়া মওকুফ করলেন চাঁদপুর পৌরসভার  ১নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি। মানবতার কল্যাণে তিনি যেমন পূর্বেও নিজেকে জড়িয়ে রাখেন ঠিক করোনা ভাইরাসকে উপলক্ষ করে নিজের ২১ জন ভাড়াটিয়ার বাসাভাড়া মওকুফ করে আরেক দৃষ্টান্ত স্থাপন করেছেন বলে সচেতন মহল মনে করেন।

এছাড়াও তিনি শুক্রবার পুরাণবাজারের এক অসহায় প্রতিবন্ধী পরিবারের সদস্যদের ১ মাসের খাবার কিনে দিয়েছেন। যার কারণে তিনি মানব সেবক হিসেবে আবারো সুনাম কুড়িয়েছেন। সুধী পর্যবেক্ষকরা বলছেন, তার মত যদি প্রতিটি মানুষ করোনা ভাইরাসকে লক্ষ করে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় তাহলে অসহায় মানুষগুলো না খেয়ে দিনাতিপাত করতে হবে না।

এমন মানবিক কাজের প্রশ্নে কাউন্সিলর মোহাম্মদ আলি মাঝি বলেন, আমার যতটুকু ইচ্ছা শক্তি আছে আমি তা মানব কল্যাণে বিলিয়ে দেবো। আমি মনে করি, আজ দেশের মানুষের কাজ নেই, তারা করোনার কারণে কাজ করতে পারছে না, আর তাদের মুখে যদি এক মুঠো ভাত তুলে দিতে পারি, তাহলে আল্লাহ তা’লা খুশি হবেন। তিনি বলেন, করোনা ভাইরাস নিয়ে পুরাণবাজারবাসী সচেতন রয়েছে। মাননীয় শিক্ষামন্ত্রীকে আমি বলেছি, অসহায় মানুষদের জন্য অর্ধেক টাকায় খাদ্য সামগ্রী বিক্রি করার ব্যবস্থা করতে। আশা করি আমরা গরিব-দুঃখী মানুষদের সেবা দিতে পারবো খুব সহসাই।


আজকের পাঠকসংখ্যা
৩৭৭৭৮৯
পুরোন সংখ্যা