চাঁদপুর, শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ৪ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি তিনদিনের সফরে মতলব আসছেন
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল তিনদিনের সফরে মতলব আসছেন। তিনি ২৮, ২৯ ফেব্রুয়ারি ও ১ মার্চ (শুক্র, শনি ও রোববার) মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ করবেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সচিব লিয়াকত আলী সুমন।



তিনি জানান, অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি ২৮ ফেব্রুয়ারি মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ এর শ্বশুরের কুলখানিতে অংশগ্রহণ করবেন। বিকেল ৩টায় মতলব উত্তরের নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করবেন। বিকেল ৫টার সময় উপজেলার নতুন বাজারে স্থানীয় নেতা-কর্মীদের সাথে তিনি মতবিনিময় করবেন।



২৯ ফেব্রুয়ারি সকালে কালীপুর স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি যোগ দিবেন। দুপুর ২টায় দশানী গ্রামে কামরুজ্জামানের মরহুম পিতার কুলখানি অনুষ্ঠানে যোগদান ও রাত ৮টার সময় নাউরী আহম্মদীয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ওয়াজ মাহফিলে উপস্থিত থাকবেন।



১ মার্চ রোববার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে জাতীয় বীমা দিবসের র‌্যালি ও আলোচনা সভায় অংশগ্রহণ করবেন। বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্ত্বরে অফিসার্স ক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। ওই দিন বিকেল ৩টায় মুন্সিরহাট স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।



 



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৫-সূরা তালাক


১২ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২। উহাদের 'ইদ্দাত পূরণের কাল আসন্ন হইলে তোমরা হয় যথাবিধি উহাদিগকে রাখিয়া দিবে, না হয় উহাদিগকে যথাবিধি পরিত্যাগ করিবে এবং তোমাদের মধ্য হইতে দুইজন ন্যায়পরায়ণ লোককে সাক্ষী রাখিবে; আর তোমরা আল্লাহর জন্য সঠিক সাক্ষ্য দিবে। ইহা দ্বারা তোমাদের মধ্যে যে কেহ আল্লাহ ও আখিরাতে বিশ্বাস করে তাহাকে উপদেশ দেওয়া হইতেছে। যে কেহ আল্লাহকে ভয় করে আল্লাহ তাহার পথ করিয়া দিবেন।


 


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে।


-টমাস ডেককার।


 


 


 


 


নামাজ হৃদয়ের জ্যোতি, সদ্কা (বদান্যতা) উহার আলো এবং সবুর উহার উজ্জ্বলতা।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৪০৪০১
পুরোন সংখ্যা