চাঁদপুর, শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬, ৪ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
মানুষের ভালোবাসায় সিক্ত মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েল
জুমা মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন পৌরবাসীর দোয়া কামনা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৯ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিল্লুর রহমান জুয়েল মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছেন। নারী-পুরুষ, তরুণ, সকল বয়সী মানুষ মেয়র পদে তারুণ্যের অহঙ্কার, স্বভাবে বিনয়ী এই মানুষটাকে খুব আপন করে নিচ্ছে। জনগণের সাথে তাঁর কুশল বিনিময়কালে সে দৃশ্যই চোখে পড়লো।



গতকাল শুক্রবার বিভিন্ন জুমা মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল আয়োজনের মধ্য দিয়ে জিল্লুর রহমান জুয়েল তাঁর নির্বাচনী গণযোগাযোগ শুরু করেছেন। চাঁদপুর পৌর এলাকার বিভিন্ন জুমা মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জুমার নামাজ শেষে খতিব সাহেব মুসলি্লদের উদ্দেশ্যে জিল্লুর রহমান জুয়েলের জন্য মিলাদ ও দোয়ার আয়োজনের কথা জানিয়ে দেন। এরপর মুসলি্লদের উপস্থিতিতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। জিল্লুর রহমান জুয়েল নিজে একটি মসজিদে উপস্থিত থাকলেও অন্য মসজিদগুলোতে তাঁর পক্ষ থেকে দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন জমা দিয়ে তিনি তাঁর নিজ এলাকা ১৩নং ওয়ার্ডস্থ তরপুরচ-ী এলাকার সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন। এ সময় সাধারণ জনগণ জিল্লুর রহমান জুয়েলের সাথে খুব আন্তরিকতার সাথে মিশে যান এবং জনগণ তাঁকে আপন করে নেন। সেদিন সন্ধ্যার পর তিনি তাঁর শৈশব, কৈশোর ও যৌবনকালীন সময়ের আবাসস্থল চাঁদপুর শহরের আলিমপাড়ায় এসে এলাকাবাসীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। ওই রাতে তিনি আলিমপাড়াসহ গাঙ্গুলীপাড়ায়ও বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। তখন দেখা গেছে যে, অনেক বাসায় তাঁকে মা ও বড় বোন সমতুল্যরা মিষ্টিমুখ করান এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।



গতকাল শুক্রবার জিল্লুর রহমান জুয়েল জুমার নামাজ আদায় করেন পুরাণবাজার পূর্ব শ্রীরামদী এলাকাস্থ জামে মসজিদে। তিনি বর্তমান মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদকে সাথে নিয়ে সে মসজিদে জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এর পূর্বে মেয়র নাছির উদ্দিন আহমেদ উপস্থিত মুসলি্লদের উদ্দেশ্যে জিল্লুর রহমান জুয়েলের জন্যে দোয়া চেয়ে বক্তব্য রাখেন। এরপর জুয়েল সকলের দোয়া কামনা করে বক্তব্য রাখেন। সবশেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। সবশেষে মেয়র নাছির উদ্দিন আহমেদের বাসায় জুয়েল মধ্যাহ্নভোজে অংশ নেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৫-সূরা তালাক


১২ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২। উহাদের 'ইদ্দাত পূরণের কাল আসন্ন হইলে তোমরা হয় যথাবিধি উহাদিগকে রাখিয়া দিবে, না হয় উহাদিগকে যথাবিধি পরিত্যাগ করিবে এবং তোমাদের মধ্য হইতে দুইজন ন্যায়পরায়ণ লোককে সাক্ষী রাখিবে; আর তোমরা আল্লাহর জন্য সঠিক সাক্ষ্য দিবে। ইহা দ্বারা তোমাদের মধ্যে যে কেহ আল্লাহ ও আখিরাতে বিশ্বাস করে তাহাকে উপদেশ দেওয়া হইতেছে। যে কেহ আল্লাহকে ভয় করে আল্লাহ তাহার পথ করিয়া দিবেন।


 


 


 


ঘুম পরিশ্রমী মানুষকে সৌন্দর্য প্রদান করে।


-টমাস ডেককার।


 


 


 


 


নামাজ হৃদয়ের জ্যোতি, সদ্কা (বদান্যতা) উহার আলো এবং সবুর উহার উজ্জ্বলতা।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৩৬,৬৮৪ ৫,৫৪,২৮,৫৯৬
সুস্থ ৩,৫২,৮৯৫ ৩,৮৫,৭৮,৭০৩
মৃত্যু ৬,২৫৪ ১৩,৩৩,৭৭৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪২৭২১৭
পুরোন সংখ্যা