চাঁদপুর, শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ৩ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর বন্দর কর্মকর্তা আব্দুর রাজ্জাককে দায়িত্ব অবহেলার দায়ে বরখাস্ত এবং স্ট্যান্ড রিলিজ। নতুন কর্মকর্তা আবুল বাসার মজুমদার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী যারা
২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির সমর্থিত সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ১৩টি ওয়ার্ডের এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ১টি ওয়ার্ডে প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনীর চৌধুরী ও পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আঃ কাদির বেপারী সাংবাদিকদের এ নামগুলো জানান।

কাউন্সিলর প্রার্থীরা হলেন : ১নং ওয়ার্ডে আসলাম তালুকদার, ২নং ওয়ার্ডে ছাত্রদলের সাইফুল ইসলাম, ৩নং ওয়ার্ডে মোঃ সহিদুল ইসলাম (মুক্কু ছৈয়াল), ৪নং ওয়ার্ডে আঃ রহমান মিয়াজী, ৫নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন খান, ৬নং ওয়ার্ডে নজরুল ইসলাম সেকুল, ৭নং ওয়ার্ডে মোঃ জিয়া প্রধানীয়া, ৮নং ওয়ার্ডে আবুল কালাম আজাদ অভি, ৯নং ওয়ার্ডে (সিদ্ধান্ত পরে জানানো হবে), ১০নং ওয়ার্ডে মোঃ ইউসুফ মিয়াজী, ১১নং ওয়ার্ডে জয়নাল আবেদীন, ১২নং ওয়ার্ডে শরীফ উদ্দিন আহমেদ পলাশ, ১৩নং ওয়ার্ডে সফিকুল ইসলাম ফিরোজ পাটওয়ারী, ১৪নং ওয়ার্ডে মহসিন মজুমদার লিটন ও ১৫নং ওয়ার্ডে (সিদ্ধান্ত পরে জানানো হবে)।

মহিলা কাউন্সিলর প্রার্থী ১, ২, ৩নং ওয়ার্ডে ঈশিতা মাসুদ। বাদ-বাকি ২ জন পুরুষ ও ৪ নারী কাউন্সিলর প্রার্থীর নাম পরে জানানো হবে বলে জানিয়েছেন বিএনপি নেতা মুনীর চৌধুরী।

আজকের পাঠকসংখ্যা
৭৯৪৭৪৫
পুরোন সংখ্যা