চাঁদপুর, শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, ৩ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
মুজিববর্ষ উদ্‌যাপনে পরিবেশ অধিদপ্তর চাঁদপুরের গ্রীন ক্লাব গঠন
প্রেস বিজ্ঞপ্তি
২৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মুজিববর্ষ উদ্‌যাপন উপলক্ষে পরিবেশ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের উদ্যোগে ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিভিন্ন পর্যায়ের শিক্ষার্থীদের মধ্যে পরিবেশ বিষয়ক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গ্রীন ক্লাব গঠন করা হয়েছে। এই ক্লাব কমিটি গঠনে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক এএইচএম রাসেদ ও পরিদর্শক উত্তম কুমার। আরও বক্তব্য রাখেন নাজমুল হক জুয়েল, আবু নেছার, চন্দন চৌধুরীসহ অন্যরা। পরিবেশ সচেতনতা সৃষ্টিতে বিভিন্ন পর্যায়ে শিক্ষার্থীদের সমন্বয়ে নিম্নবর্ণিত কমিটি গঠন করা হয় : আহ্বায়ক নাজমুল হক জুয়েল, সদস্য আরিফুল ইসলাম শান্ত, তারেক ওবায়দুল্লাহ, ফাতেমা খানম মিশু ও সদস্য সচিব মোঃ আবু নেছার।



নবগঠিত কমিটির উপদেষ্টা হিসেবে থাকবেন পরিবেশ অধিদপ্তর, চাঁদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক এএইচএম রাসেদ ও সমন্বয়কের দায়িত্ব পালন করবেন পরিদর্শক উত্তম কুমার। গ্রীন ক্লাব পরিবেশ সচেতনতামূলক বিভিন্ন কার্যক্রম সম্পাদন করবে। ভবিষ্যতে পরিবেশ অধিদপ্তর, চাঁদপুরের উদ্যোগে স্নাতক, উচ্চ মাধ্যমিক ও মাধ্যমিক পর্যায়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গ্রীন ক্লাব/এনভায়রনমেন্ট ক্লাব/ অঙ্েিজন ব্যাংক/ন্যাচার ক্লাব গঠন করা হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৪২৪৬৩৬
পুরোন সংখ্যা