চাঁদপুর, শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
মতলবে ভ্রাম্যমাণ আদালতের চার প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা
রেদওয়ান আহমেদ জাকির
২১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ সদর বাজারের ৩টি মিষ্টান্ন ভাণ্ডার ও নারায়ণপুর ইউনিয়নের জোড়পুল বাজারে গতকাল ২০ ফেব্রুয়ারি দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪টি প্রতিষ্ঠানকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ফাহমিদা হক।



অভিযানে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘন করায় মতলব বাজারের ঘোষপট্টি এলাকায় লক্ষ্মী নারায়ণ মিষ্টান্ন ভাণ্ডারকে ৩০ হাজার টাকা, ঘোষ কেবিন মিষ্টান্ন ভাণ্ডার (গান্ধী ঘোষের দোকান)কে ৩০ হাজার টাকা ও ভাই ভাই নন্দন কেবিনকে ২০ হাজার টাকা এবং কাশিমপুর জোড়পুল বাজারের ইসলামী স্টোর এন্ড স্টেশনারীকে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় রাখার অভিযোগ ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ৪টি প্রতিষ্ঠানের ৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়। পরে মেয়াদোত্তীর্ণ কোমল পানীয় ও খাদ্যদ্রব্য জব্দ করে বিনষ্ট করা হয়।



এ সময় স্যানিটারী ইন্সপেক্টর গাজী মোঃ খোরশেদ আলম, অফিস সহকারী মোঃ সায়েদ আলী, থানার এসআই মোঃ শরীফুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।



উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, পরিবেশ সংরক্ষণ ও নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে অভিযান অব্যাহত থাকবে। সরকারি আইন বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৬৩৩৫২১
পুরোন সংখ্যা