চাঁদপুর, সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • আজ শনিবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী
ফরিদগঞ্জে মেধাবী ও অসহায় শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ দিলো জেলা পরিষদ
ফরিদগঞ্জ প্রতিনিধি
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভার ৬টি শিক্ষা প্রতিষ্ঠানে মেধাবী অসহায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেছে জেলা পরিষদ। গতকাল ১৬ ফেব্রুয়ারি রোববার স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে স্কুলব্যাগ, কাগজ ও কলম বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য, ফরিদগঞ্জ পৌরসভার সম্ভাব্য মেয়র পদপ্রার্থী সাইফুল ইসলাম রিপন। তিনি কেরোয়া হোসনেয়ারা বালিকা উচ্চ বিদ্যালয়, কেরোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, খাতুনে জান্নাত মহিলা মাদ্রাসা, চরকুমিরা প্রাথমিক বিদ্যালয়, ভাটিয়ালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে গিয়ে শিক্ষার্থীদের হাতে উপকরণগুলো তুলে দেন। তাঁর সাথে ছিলেন পৌর যুবলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন টিটু, পৌর স্বেচ্ছাসেবক লীগের নেতা ফয়সাল ভূঁইয়া, উপজেলা যুবলীগ নেতা আলী, উপজেলা ছাত্রলীগ নেতা ফজলে রাব্বী ও আরিফ হোসেন, পৌর ছাত্রলীগ নেতা রাকিব, শাহাদাত, মাহবুব আলম, ফিরোজ আলম ও জয় শাখা। এছাড়াও অনুষ্ঠানে পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর ইসমাইল হোসেন সোহেল এবং মহিলা কাউন্সিলর কুলসুম বেগম ও ফাতেমা বেগমও উপস্থিত ছিলেন।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৯০৫৮২
পুরোন সংখ্যা