চাঁদপুর, সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
পরিবেশটি যেনো সবসময়ের জন্যে এমন থাকে.....
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন সিএনজি অটোরিক্সা স্ট্যান্ডে গত ১০ জানুয়ারি থেকে চোখ জুড়ানো পরিচ্ছন্ন পরিবেশ বিরাজমান। সে দিন থেকে মুজিববর্ষের ক্ষণগননা শুরু হয়। আর চাঁদপুর শহরে ক্ষণগননার মেশিন এই স্থানে বসানো হয়। এ অবস্থা থাকবে অন্তত ১৭ মার্চ পর্যন্ত। পুরো এলাকাটির সৌন্দর্য রক্ষাসহ স্থাপনাটির সুরক্ষায় পুলিশের ছাউনিও রাখা হয়েছে। যার কারণে এক মাসের উপরে হয় এ এলাকাটির পরিবেশ সম্পূর্ণ ভিন্ন রকমের। অথচ এর আগে ছিলো খুব বিশৃঙ্খল এবং জঘন্য নোংরা পরিবেশ। মাদকসেবী ও বখাটেদের আড্ডা ছিলো এখানে নিয়মিত। শহরবাসীর দাবি শহীদ মিনার এলাকাটির পরিবেশ যেনো সবসময় অর্থাৎ বছরের ১২ মাস এমন থাকে। এ ব্যাপারে প্রশাসন ও পৌর কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন তারা।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৮০৪১৩
পুরোন সংখ্যা