চাঁদপুর, সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচিত এলাকার সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে....রাজিউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


চাঁদপুর পৌরসভা নির্বাচন ২৯ মার্চ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল অনুযায়ী ভোটগ্রহণ হবে ২৯ মার্চ রোববার। আর ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার হচ্ছে মনোনয়নপত্র দাখিলের শেষদিন। গতকাল রোববার নির্বাচন কমিশনের সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনসহ কয়েকটি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। এর মধ্যে চাঁদপুর পৌরসভাও রয়েছে। চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিনের সাথে কথা বলে এ তথ্য জানা গেছে।



গতকাল সন্ধ্যায় জেলা নির্বাচন কর্মকর্তার সাথে চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল বিষয়ে কথা হলে তিনি জানান, আজ (গতকাল) তফসিল ঘোষণা হয়েছে। এ সংক্রান্ত চিঠি রাতেই পৌঁছে যাবে। তবে রাত কয়টা নাগাদ হবে তা বলা যাচ্ছে না। তারপরও তিনি পূর্ণাঙ্গ তফসিল বিষয়ে বলেন, চাঁদপুর পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে ২৯ মার্চ রোববার। মনোনয়নপত্র দাখিলের শেষদিন ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, বাছাই ১ মার্চ রোববার, আপিল ২ থেকে ৪ মার্চ সোম থেকে বুধবার, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ৮ মার্চ রোববার এবং প্রতীক বরাদ্দ ৯ মার্চ সোমবার। আর ভোটগ্রহণ হবে ২৯ মার্চ রোববার।



রোববার বিকেলে রাজধানীর আগারগাঁও নির্বাচন ভবনে এক সংবাদ সম্মেলনে এ তফসিল ঘোষণা করেন নির্বাচন কমিশনের সিনিয়র সচিব মোঃ আলমগীর। চাঁদপুর পৌরসভার ভোটগ্রহণ হবে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)-এর মাধ্যমে। ওইদিন সকাল ৯টা থেকে বিরতিহীন বিকেল ৫টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩১২৬৯১৫
পুরোন সংখ্যা