চাঁদপুর, বৃহস্পতবিার ৩০ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬, ৪ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বিশিষ্ট ব্যবসায়ী শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে মিলাদ ও দোয়া
বিশেষ প্রতিনিধি
৩০ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও পালবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল, দোয়া ও গরীবদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বাদ জোহর কোড়ালিয়া এলাকায় মরহুমের নিজ বাড়িতে পারিবারিকভাবে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে মরহুমের পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও অসংখ্য ধর্মপ্রাণ মুসলমান এবং এলাকাবাসী অংশগ্রহণ করেন। দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন পুরাণবাজার ওসমানিয়া মাদ্রাসার আরবী শিক্ষক হযরত মাওঃ মোঃ তোফায়েল আহমেদ। কোরআন তেলোয়াত করেন হযরত মাওঃ আব্দুল খালেক।



উল্লেখযোগ্যদের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম বাবুল, ছাত্রনেতা অ্যাডঃ মোঃ হেলাল উদ্দিন, চাঁদপুর প্রেসক্লাবের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শওকত আলী, সাংবাদিক নেতা মোঃ আব্দুল লতিফ, পালবাজারের প্রবীণ ব্যবসায়ী আব্দুল হালিম পাটওয়ারী, মরহুমের ছোট ভাই হারুনুর রশিদ পাটওয়ারী, মিজানুর রহমান হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সফর উদ্দিন মাস্টার, মনির ছৈয়াল, বাদশা ভূঁইয়া, হোসাইন আহমেদ দুলাল পাটওয়ারী, আব্দুর রাজ্জাক মোল্লা, জাহাঙ্গীর আলম মিজি, জাহাঙ্গীর পাটওয়ারী, সাবি্বর হোসেন মন্টু দেওয়ান, প্রাণ কোম্পানীর চাঁদপুরের পরিবেশক হাসান আলী সেন্টু, ছাত্র ইউনিয়ন নেতা মোঃ জাকির হোসেন মিয়াজী, মরহুমের বড় ছেলে মোঃ মহিউদ্দিন পাটওয়ারী রিপন, ছাত্র নেতা অপু পাটওয়ারী, মোঃ হোসেন আলী মিন্টু, অনলাইন নিউজ পোটাল ফোকাস মোহনার স্টাফ রিপোটার মোঃ শাহ আলমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।



উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি শনিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় শামছুল হক পাটোয়ারী ইন্তেকাল করেন। ওইদিনই শনিবার বাদ মাগরিব শহরের কোড়ালিয়া বড় পাটওয়ারী বাড়ি জামে মসজিদের সামনে তার নামাজে জানাজা শেষে তাকে নিজ বাড়ির করবস্থানে দাফন করা হয়।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। এবং সেথায় অশান্তি বৃদ্ধি করিয়াছিল।


১৩। অতঃপর তোমার প্রতিপালক উহাদের উপর শাস্তির কষাঘাত হানিলেন।


১৪। তোমার প্রতিপালক অবশ্যই সতর্ক দৃষ্টি রাখেন।


 


 


 


assets/data_files/web

প্রকৃতি বিধাতার অমূল্য দান। _টমাস


 


 


 


 


 


যাহার একদিনের সংস্থান আছে ভিক্ষা করা তাহার জন্য নিষিদ্ধ।


 


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১০৭৭৯
পুরোন সংখ্যা