চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের ইন্তেকাল
বিভিন্ন মহলের শোক
শওকত আলী
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান বেপারীর পিতা রেলওয়ে শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বেপারী (৬৫) কিডনিজনিত সমস্যায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস, প্রেসার, কিডনী সমস্যায় চিকিৎসাধীন ছিলেন।



গতকাল মঙ্গলবার ২৮ জানুয়ারি ভোর সাড়ে ৬টায় ফজর নামাজ আদায়ের পর শহরের বকুলতলা রোডস্থ রেলওয়ে শিশু বিদ্যালয় সংলগ্ন বাসভবনে তিনি মারা যান। তিনি বাংলাদেশ রেলওয়ের অবসরপ্রাপ্ত বাল্বম্যান ছিলেন এবং দীর্ঘদিন চাঁদপুর রেলওয়ে শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।



তিনি ফরিদগঞ্জ উপজেলাধীন ৬নং গুপ্টি ইউনিয়নের ফকিরবাজার এলাকার বেপারী বাড়ির মৃত মোঃ গোলাম রাজা বেপারীর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।



আব্দুল হান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান আখন্দ, কার্যকরী সভাপতি আলহাজ্ব লোকমান হোসেনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়াও শোক প্রকাশ করেন চাঁদপুর রেলওয়ে শ্রমিক লীগের সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাজী মোঃ মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ ওহিদুর রহমানসহ রেলওয়ের অন্যান্য শ্রমিক সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্য নেতৃবৃন্দ।



বাদ জোহর চাঁদপুর শহরের রেলওয়ে বায়তুল আমিন জামে মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন পেশ ইমাম মাওলানা মোঃ ত্বোহা মিয়া। জানাজার পূর্বে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ চাঁদপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান, চাঁদপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, মরহুমের বড় ছেলে হাবিবুর রহমান বেপারী। বাদ আছর মরহুমের গ্রামের বাড়ি ফকির বাজার সংলগ্ন বেপারী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৯০৭৩
পুরোন সংখ্যা