চাঁদপুর , সোমবার ২৭ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬, ১ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
এমন সার্টিফিকেট অর্জন দরকার নেই যেটা কোনো কাজে আসবে না
-----------------সচিব ড. শাহ কামাল
আলমগীর কবির
২৭ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'এমন সার্টিফিকেট অর্জন করার দরকার নেই যে সার্টিফিকেট কোনো কাজে লাগবে না। এমন শিক্ষা অর্জন করতে হবে যেটা দিয়ে দেশ ও জাতির কল্যাণে পারিবারিক ও সামাজিক কাজে লাগবে'। কথাগুলো বলেছেন, সরকারের সিনিয়র সচিব ড. শাহ কামাল। তিনি আরও বলেন, তোমরা স্মার্ট ফোন ব্যবহার করা থেকে দূরে থাকবে। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আপনাদের সন্তানদের পিছনে সঠিক বিনিয়োগ করবেন, এটাই কাজে লাগবে।



শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সাধ্যমতো বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রতি খেয়াল রাখবেন। আপনাদের ভূমিকা অভিভাবকদের চেয়ে অনেক বেশি এবং সভ্য ও সুশিক্ষিত জাতি বিনির্মাণে আপনাদের ভূমিকা অগ্রগণ্য। বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের সচিব ড. মোঃ শাহ কামাল গত ২৫ জানুয়ারি মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ে ৪১তম বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাজী মোঃ আঃ হাদী মিয়ার সভাপতিত্বে এবং বিদ্যালয়ের শিক্ষক মোঃ রবিউল আউয়াল ও প্রাথমিক শিক্ষক আক্তার প্রধানিয়ার যৌথ উপস্থাপনায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ মোঃ জাহাঙ্গীর আলম, লেখক মজিবুর রহমান, রাজারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শাহনেওয়াজ মুন্সী।



উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান, হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া, শিক্ষাবিদ প্রফেসর ড. লোকমান হোসেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ জাকির হোসেন, হাজীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, ১২নং দ্বাদশ গ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ খোরশেদ আলম বকাউল, নাসিরকোট শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া, নাসিরকোট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সাইফুল আলম, মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মানিক রঞ্জন সরকার, মেনাপুর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মোঃ শাহাদাৎ হোসেন প্রধানীয়া, মোঃ মনির হোসেন স্বপন, মোঃ জসিম উদ্দিন প্রধানীয়া, সাবেক সদস্য মোঃ সেলিম প্রধানীয়া, রাজারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তাক উল্যাহসহ বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী, এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ও বিভিন্ন পেশাজীবী মানুষ।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৩৯৫১
পুরোন সংখ্যা