চাঁদপুর, রোববার ২৬ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। বল 'হে ইয়াহূদীগণ! যদি তোমরা মনে কর যে, তোমরাই আল্লাহর বন্ধু, অন্য কোন মানবগোষ্ঠী নহে; তবে তোমরা মৃত্যু কামনা কর, যদি তোমরা সত্যবাদী হও।


 


 


 


নীতিবানদের রাজ্যে রাজনীতি অচল। -ওয়েনডেল ফিলিপস।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


ফটো গ্যালারি
চাঁদপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০
রুবেলের হ্যাটট্রিকে ৪-০ গোলে ব্রাহ্মণবাড়িয়ার সাথে জয় পেলো চাঁদপুর জেলা দল
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০-এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচের খেলা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল শনিবার বিকেল তিনটায় এ ম্যাচে মুখোমুখি হয় স্বাগতিক চাঁদপুর জেলা ফুটবল দল ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল দলের খেলোয়াড়রা। খেলায় চাঁদপুর জেলা ফুটবল দলের ৮ নম্বর জার্সি পরিহিত রুবেলের চমৎকার হ্যাটট্রিকে ৪-০ গোলে চাঁদপুর জেলা দল জয়ী হয় ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল দলের সাথে।



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন গত ১৭ জানুয়ারি থেকে দেশের সব জেলায় একযোগে বন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০-এর খেলা শুরু করেছে। দেশের ৬৪ জেলার ফুটবল দলকে আটটি বিভাগে কয়েকটি নামে দেশের বিভিন্ন ভেন্যুতে খেলাগুলো শুরু হয়েছে। সুরমা অঞ্চলের গ্রুপের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচটি ব্রাহ্মণবাড়িয়া জেলা ও চাঁদপুর জেলা ফুটবল দলের মধ্যে চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। হোম ও অ্যাওয়ের এ পদ্ধতির ম্যাচে আগামী ২৮ জানুয়ারি বিকেল তিনটায় ব্রাহ্মণবাড়িয়া স্টেডিয়ামে স্বাগতিক ব্রাহ্মণবাড়িয়ার সাথে ফিরতি ম্যাচে মুখোমুখি হবে চাঁদপুর জেলা ফুটবল দল।



চাঁদপুর জেলা ফুটবল দল সুরমা অঞ্চলের গ্রুপ পর্যায়ের খেলায় রানারআপ হয়। চাঁদপুর দল টুর্নামেন্টে নরসিংদী মুসলিম উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে স্বাগতিক নরসিংদীর সাথে ১-০ গোলে হেরে যায়। ফিরতি ম্যাচে চাঁদপুরের মাঠে নরসিংদি জেলার সাথে ২-০ গোলে জয়ী হয় চাঁদপুর জেলা ফুটবল দল।



চাঁদপুর স্টেডিয়ামে শনিবারের বিকেল তিনটার খেলায় চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল দলের উদীয়মান তরুণ ফুটবলারদের নিয়ে দু'দলই মাঠে খেলতে নামে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১০৮৯৩৭৪
পুরোন সংখ্যা