চাঁদপুর, রোববার ২৬ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। বল 'হে ইয়াহূদীগণ! যদি তোমরা মনে কর যে, তোমরাই আল্লাহর বন্ধু, অন্য কোন মানবগোষ্ঠী নহে; তবে তোমরা মৃত্যু কামনা কর, যদি তোমরা সত্যবাদী হও।


 


 


 


নীতিবানদের রাজ্যে রাজনীতি অচল। -ওয়েনডেল ফিলিপস।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


ফটো গ্যালারি
বিশিষ্ট ব্যবসায়ী শামছুল হক পাটওয়ারীর দাফন সম্পন্ন বিভিন্ন মহলে শোক
শওকত আলী
২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ শামছুল হক পাটওয়ারীর দাফন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার তাঁর জানাজা শেষে দাফন সম্পন্ন হয়। জানাজার পূর্বে জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, তিনি একজন আদর্শবান সমাজসেবক ছিলেন। তিনি যে আদর্শ নিয়ে বেঁচেছিলেন, তার সন্তান ও আমরা তাঁকে স্মরণ করে সে আদর্শকে ধরে রাখবো। তিনি একজন ভালো মনের আদর্শবান ও সাদা মনের মানুষ ছিলেন। তিনি প্রায় সময় আমার অফিসে গিয়ে সময় কাটাতেন ও অনেক সময় দিতেন। তাঁর মধ্যে কোনো সময় অহঙ্কার কাজ করতে দেখি নি। তিনি সত্যিকারের একজন ভালো ব্যবসায়ী ও সংগঠক ছিলেন। আপনারা সকলে তাঁকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। তার এতিম সন্তানদের প্রতি সকলে সুদৃষ্টি দিয়ে দেখার জন্যে সকলের প্রতি অনুরোধ করেন। সবশেষে তিনি মরহুম সামছুল হক পাটওয়ারীর রুহের মাগফিরাত কামনা করে তিনি যেন বেহেস্তবাসী হন সে জন্যে মহান আল্লাহ্ পাকের দরবারে দোয়া প্রার্থনা করেন।



চাঁদপুর শহরের সকলের পরিচিত মুখ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, কুমিল্লা রোডস্থ মেসার্স শামছুল ইলেক্টনিঙ্রে স্বত্বাধিকারী ও পালবাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক মোঃ শামছুল হক পাটওয়ারী (৭০) গতকাল ২৫ জানুয়ারি শনিবার ভোর সাড়ে ৫টায় ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে, ভাই-বোন, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। মরহুম শামছুল হক পাটওয়রী শহরের কোড়ালিয়া এলাকার পাটওয়ারী বাড়ির বাসিন্দা মৃত ফতেহ আলী পাটওয়ারী জ্যেষ্ঠ পুত্র ছিলেন।



গতকাল বাদ মাগরিব শহরের কোড়ালিয়া রোডস্থ বড় পাটওয়ারী বাড়ি জামে মসজিদের সামনে তার নামাজে জানাজা শেষে তাকে নিজ বাড়ির কবরস্থানে দাফন করা হয়। জানাজায় ইমামতি করেন বাহাদুরপুরের পীর হযরত মাওঃ দুদু মিয়ার নাতি বর্তমান পীর হযরত মাওঃ খানজালা আহম্মেদ। জানাজার পূর্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওচমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ভূঁইয়া, গোর-এ-গরিবা মসজিদের পেশ ইমাম মাওঃ মোঃ আবদুর রশিদ, চৌধুরী জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মোঃ ফারুকুল ইসলাম, মরহুমের ছোট ভাই মোঃ হারুনুর রশিদ পাটওয়ারী ও ছেলে নঈনুদ্দিন পাটওয়ারী ফুটন।



মরহুমের কফিনে পালবাজারের সর্বস্তরের ব্যবসায়ীদের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পালবাজারের প্রবীণ ব্যবসায়ী মোঃ হাসিম পাটওয়ারী, আবদুল হালিম পাটওয়ারী, মোঃ সফরউদ্দিন মাস্টার, মোঃ মিজান গাজী, মোঃ মিজানুর রহমান, মোঃ মনিরুল ইসলাম ছৈয়াল, মোঃ আকবর গাজী, মধু পোদ্দার, সনজিত পোদ্দার প্রমুখ।



শোক প্রকাশ



পালবাজার ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক শামছুল হক পাটোয়ারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পালবাজারের সকল ব্যবসায়ীর পক্ষে পালবাজারের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স হাসান স্টোরের স্বত্বাধিকারী মোঃ সফর উদ্দিন।



শোক : কমিউনিটি পুলিশিং চাঁদপুর অঞ্চল-৫ এর সহ-সভাপতি আলহাজ্ব মোঃ শামছুল হক পাটওয়ারীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অঞ্চল-৫ এর সভাপতি কাজী শাহাদাত, সেক্রেটারী আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমানসহ নেতৃবৃন্দ। তারা এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


আজকের পাঠকসংখ্যা
৯৪৫১০
পুরোন সংখ্যা