চাঁদপুর, শনবিার ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৫। যাহাদিগকে তাওরাতের দায়িত্বভার অর্পন করা হইয়াছিল, কিন্তু তাহারা উহা বহন করে নাই, তাহাদের দৃষ্টান্ত পুস্তক বহনকারী গর্দভ। কত নিকৃষ্ট সে সম্প্রদায়ের দৃষ্টান্ত যাহারা আল্লাহর আয়াতসমূহকে অস্বীকার করে। আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


 


মানুষের মধ্যে ঈশ্বরের উপস্থিতিটাই হল বিবেক। -সুইডেন বোর্গ।


 


 


নফস্কে দমন করাই সর্বপ্রথম জেহাদ।


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২০
আজ ব্রাহ্মণবাড়িয়ার সাথে খেলবে চাঁদপুর জেলা ফুটবল দল
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৫ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আজ শনিবার চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২০-এর দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচের খেলা। আজ শনিবার বিকেল তিনটায় চাঁদপুর স্টেডিয়ামে স্বাগতিক চাঁদপুর জেলা দলের সাথে খেলবে ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল দল। আজকের ম্যাচে স্বাগতিক জেলা হিসেবে যদি চাঁদপুর জেলা ফুটবল দল ব্রাহ্মণবাড়িয়া জেলার সাথে গোলের ব্যবধানে জয়লাভ করতে পারে তাহলে চূড়ান্ত পর্বে খেলার সুযোগ পাবে চাঁদপুর জেলা ফুটবল দল। আগামী ২৮ জানুয়ারি মঙ্গলবার চাঁদপুর জেলা দল ব্রাহ্মণবাড়িয়া মাঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল দলের সাথে খেলবে।



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন সারাদেশে সকল জেলার ফুটবল দলগুলোকে নিয়ে কয়েকটি ভাগে ভাগ করে বিভাগ অনুযায়ী বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২০-এর খেলাগুলো শুরু করেছে। ইতিমধ্যে হোম ওয়ে পদ্ধতিতে চাঁদপুর জেলা ফুটবল দল নরসিংদী জেলা ফুটবল দলের সাথে দুটি ম্যাচ খেলেছে। এর মধ্যে প্রথম ম্যাচে নরসিংদীর মুসলিম উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে নরসিংদীর সাথে চাঁদপুর জেলা ফুটবল দল ১-০ গোলে হেরে যায়। গত সপ্তাহে চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় নরসিংদীর সাথে চাঁদপুর জেলা ফুটবল দলের খেলায় চাঁদপুর ২-১ গোলে জয়ী হয়। গোলের ব্যবধানে নরসিংদীর সাথে জয়ী হওয়ার ফলে প্রথম পর্বের খেলায় রানারআপ হয় চাঁদপুর জেলা ফুটবল দল। চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে খেলা অনুষ্ঠিত হবে।



চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক ফুটবলার গোলাম মোস্তফা বাবু এবং জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব সাহির হোসেন পাটওয়ারীর সাথে মুঠোফোনে শুক্রবার রাতে আলাপকালে তারা জানান, চাঁদপুর জেলা দল গ্রুপ পর্বের প্রথম খেলায় রানারআপ হয়। সে ধারাবাহিকতায় টুর্নামেন্টের পিকশ্চার অনুযায়ী শনিবার চাঁদপুর স্টেডিয়ামে স্বাগতিক চাঁদপুরের সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলা ফুটবল দল খেলবে। আশাকরি বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের শনিবারের খেলা দেখতে ক্রীড়ামোদী দর্শকসহ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য এবং বিভিন্ন ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তারা উপস্থিত থাকবেন। আর দ্বিতীয় পর্বের দুটি খেলায় যদি চাঁদপুর ভালো রেজাল্ট করতে পারে তাহলে চূড়ান্ত পর্বে খেলার সুযোগ থাকবে চাঁদপুরের। চাঁদপুর জেলা দল যেনো ব্রাহ্মণবাড়িয়ার সাথে জয়লাভ করতে পারে অনেক গোলের ব্যবধানে সেজন্য আমরা জেলার সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশা করছি।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮২৩৫০০
পুরোন সংখ্যা