চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির ভোটগ্রহণ হয়েছে উৎসবমুখর পরিবেশে
চৌধুরী ইয়াসিন ইকরাম
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২০ গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। জেলা আইনজীবী সমিতি মিলনায়তনের দ্বিতীয় তলায় বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ ও বিএনপি সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য ফ্রন্টের দুটি প্যানেলে ১৫টি পদের জন্যে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।



এবারের নির্বাচনে ভোটারের সংখ্যা ছিল ২৯২ জন। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ২৮৭ জন ভোটার ভোট প্রদান করেন।



নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে ফলাফল ঘোষণা পর্যন্ত উৎসবমুখর পরিবেশ ছিল আদালত এলাকা। নির্বাচন চলাকালে আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থীদের উৎসাহ দেয়ার জন্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। অপরদিকে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থীদের উৎসাহ এবং ভোটারদের কাছে ভোট চাওয়ার জন্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, অ্যাডঃ সলিমুল্লাহ সেলিম, মুনীর চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ভূঁইয়া, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুলসহ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ। এ ছাড়া নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষী ও সমর্থকগণ উপস্থিত থেকে নির্বাচনকে উৎসবমুখর করে তোলে। নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার আদালতের সকল কার্যক্রম দুপুরের আগেই শেষ করে নেন আইনজীবীরা।



নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সভাপতি পদে অ্যাডঃ রুহুল আমিন সরকার, সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ মোঃ ইমদাদুল হক, যুগ্ম সম্পাদক পদে অ্যাডঃ বদরুল আলম চৌধুরী প্যানেল এবং বিএনপি সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য ফ্রন্ট পরিষদের সভাপতি পদে অ্যাডঃ ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক পদে অ্যাডঃ এমরান হোসেন ও যুগ্ম সম্পাদক পদে অ্যাডঃ মাসুদ প্রধানীয়া প্যানেলের ৩০ জন প্রার্থী অংশ নেয়।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩২২৪৫২
পুরোন সংখ্যা