চাঁদপুর, বৃহস্পতবিার ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরি
স্টাফ রিপোর্টার
২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার পৌর ১৪নং ওয়ার্ডস্থ ঐতিহ্যবাহী বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে গত ২১ জানুয়ারি মঙ্গলবার দিবাগত রাতের কোনো এক সময়ে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার রায় জানান, বিদ্যালয় থেকে চোর দুটি ল্যাপটপ ও নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। তিনি জানান, যথারীতি প্রতিদিনের মত বিদ্যালয় ছুটির পর অফিস কক্ষে তালা দিয়ে আমরা চলে যাই। বুধবার সকালে বিদ্যালয়ের অফিস সহায়ক তালা খুলে দেখতে পান, আলমারি ভাঙ্গাসহ বিভিন্ন কাগজপত্র ও বিদ্যালয়ের মালামাল এলোমেলোভাবে পড়ে আছে। পরে আমি উপজেলা শিক্ষা অফিস ও চাঁদপুর মডেল থানাকে অবহিত করি। চোর বিদ্যালয়ের অফিস কক্ষের পেছনের দিকের ভেন্টিলেটর ভেঙ্গে ভেতরে ঢুকে ও অফিস কক্ষের ভেতরের আলমারির তালা ভেঙ্গে নগদ টাকা ও দুটি ল্যাপটপ নিয়ে যায়। এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।



খবর পেয়ে ঘটনাস্থ'ল পরিদর্শন করেন চাঁদপুর মডেল থানার এসআই রবিউল ও তার সঙ্গীয়ফোর্স, সদর উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ইলিয়াছ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য মনির হোসেন গাজী, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান, ১৪নং ওয়ার্ড কমিউনিটিং পুলিশিংয়ের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন ঢালী, সহ-সাধারণ সম্পাদক চন্দন দে, কোষাধ্যক্ষ মোঃ নুর হাছান খান, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির কোষাধ্যক্ষ মোঃ ফখরুল ইসলাম রিপন মিজি, অভিভাবক গাজী মোঃ শাহাবুদ্দিন, কাকন খান প্রমুখ।


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


২৩। আমি আমার বান্দার প্রতি যাহা অবতীর্ণ করিয়াছি তাহাতে তোমাদের কোন সন্দেহ থাকিলে তোমরা ইহার অনুরূপ কোন সূরা আনয়ন কর এবং তোমরা যদি সত্যবাদী হও তবে আল্লাহ ব্যতীত তোমাদের সকল সাহায্যকারীকে আহ্বান কর।


 


 


 


assets/data_files/web

সন্দেহ প্রবণতা থেকেই হিংসার উদ্রেক হয়।


_জেরমি টেলর।


 


 


পবিত্রতা ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৫৮১২৮
পুরোন সংখ্যা