চাঁদপুর, বৃহস্পতবিার ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
মিজানুর রহমান
২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভা কার্যালয় এলাকাস্থ আহমেদ প্লাজার ৩য় তলা থেকে তাছলিমা আক্তার (২৮) নামে এক গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ২১ জানুয়ারি মঙ্গলবার রাতে ওই মার্কেটের মালিক জাবেদ আহমেদের বাসা হতে (৩য় তলা) এ লাশ উদ্ধার করা হয়। গৃহকর্তার ভাগিনা মিশু জানান, তাছলিমার গ্রামের বাড়ি ঝালকাঠী জেলায়। সে ছিলো স্বামী পরিত্যক্তা। তার স্বামী ছিলেন মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও গ্রামের জনৈক নাছির।



জানা গেছে, তাছলিমা দীর্ঘ এগারো বছর ধরে জাবেদ আহমেদের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছিলো। তাদের বসতঘরের একটি কক্ষে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে তাছলিমা আত্মহত্যা করেছে বলে গৃহকর্ত্রী ও তাঁর স্বজনরা জানান।



ঘটনার পর পরই খবর পেয়ে ঘটনাস্থলে আসেন পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মিজানুর রহমান। সেখানে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিনও ছিলেন। তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে নয়টার সময় তাছলিমা তার শয়ন কক্ষের দরজা ভেতর দিয়ে আটকিয়ে থাকায় অনেকক্ষণ পর ঘরের লোকজন তাকে অনেক ডাকাডাকির পরও দরজা না খোলায় তাদের সন্দেহ হয়। পরে দরজায় জোরে আঘাত করলে দরজা খুলে যায়। তখন ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়।



এ ব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার এসআই পলাশ বড়ুয়া জানান, উদ্ধারকৃত লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। পোস্টমর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত এটি আত্মহত্যা না হত্যাকা- তা বলা সম্ভব নয়।



চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ জানান, ঘটনাটি ঘটেছে একটি মার্কেট ভবনের আবাসিক বাসার ৩য় তলায়। আমরা এখন পর্যন্ত লাশের সাথে থাকা বেশ কিছু আলামত সংগ্রহ করেছি।


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


২৩। আমি আমার বান্দার প্রতি যাহা অবতীর্ণ করিয়াছি তাহাতে তোমাদের কোন সন্দেহ থাকিলে তোমরা ইহার অনুরূপ কোন সূরা আনয়ন কর এবং তোমরা যদি সত্যবাদী হও তবে আল্লাহ ব্যতীত তোমাদের সকল সাহায্যকারীকে আহ্বান কর।


 


 


 


assets/data_files/web

সন্দেহ প্রবণতা থেকেই হিংসার উদ্রেক হয়।


_জেরমি টেলর।


 


 


পবিত্রতা ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৪৪১৭৫
পুরোন সংখ্যা