চাঁদপুর, বুধবার ২২ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
চাঁদপুর স্টেডিয়ামে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্নামেন্টে
চাঁদপুরের কাছে ২-১ গোলে হেরে গেল নরসিংদী ফুটবল দল
চৌধুরী ইয়াসিন ইকরাম
২২ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০-এর খেলা। চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ খেলায় অংশগ্রহণ করে চাঁদপুর জেলা ফুটবল দল ও নরসিংদী জেলা ফুটবল দল। হোমওয়ে পদ্ধতিতে সুরমা অঞ্চলের এ খেলায় চাঁদপুর জেলা দলের সাথে ২-১ গোলে হেরে যায় নরসিংদী জেলা ফুটবল দল।



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে বাংলাদেশের প্রতিটি জেলায় এ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। সুরমা অঞ্চলের গ্রুপের খেলায় চাঁদপুর নরসিংদীর সাথে একটি ম্যাচে জয়লাভ করে এবং নরসিংদী চাঁদপুর জেলার সাথে এক ম্যাচে জয়লাভ করেছে। দুদলের এখন সমান পয়েন্ট। ম্যাচ রেফারির তথ্য অনুযায়ী জানা গেছে গোলের সংখ্যা বিবেচনা করে এই দুটি দলের থেকে যে কোনো পরবর্তী পর্যায়ে একটি দল খেলার সুযোগ পাবে।



চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্নামেন্ট-২০২০-এর খেলায় শুরুতে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য চাঁদপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি রোটাঃ মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আলহাজ ওমর পাটোয়ারী, শরীফ আশরাফুল হক, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ জেলা কমিটির সদস্য ও নরসিংদী জেলা ক্রীড়া সংস্থা কর্মকর্তাগণ।



ফুটবল প্রতিযোগিতার এই খেলায় দুদলই উদীয়মান তরুণ ফুটবলারদের নিয়ে মাঠে নামেন। দু' দলের খেলোয়াড়রা ভালো খেলা উপহার দেন ক্রীড়ামোদী দর্শকদের। চাঁদপুর জেলা দলের হয়ে দলের পক্ষে প্রথম গোলটি করেন ফুটবলার বোগদাদ। এর কিছুক্ষণ পরেই চাঁদপুরের একজন খেলোয়াড়ের ভুলের কারণে প্লান্টিক পায় নরসিংদী জেলা ফুটবল দল। নরসিংদী জেলা ফুটবল দলের পক্ষে প্লান্টিক থেকে গোল করেন ফয়সাল। খেলার প্রথমার্ধে এক গোলে শেষ হয়।



খেলার দ্বিতীয়ার্ধে নরসিংদী জেলার দলের ফুটবলাররা যেন অনেকটা গা ছাড়িয়ে খেলেন। তিনি আর এ সুযোগ পেয়ে চাঁদপুর জেলা ফুটবল দলের খেলোয়াড়রা পুরো মাচ জুড়ে তাদের খেলা চালিয়ে যান। খেলার শেষ হওয়ার কিছুক্ষণ আগে চাঁদপুর জেলা দলের খেলোয়াড় সিয়াম চমৎকার একটি ফ্রি-কিকে গোল করে দলকে এগিয়ে নিয়ে যান ২-১ গোলে। খেলা পরিচালনাকারী রেফারির শেষ বাঁশি বাজা পর্যন্ত চাঁদপুর জেলা দল ২-১ গোলে জয়লাভ করে মাঠ ছাড়ে।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭১৪৮৭
পুরোন সংখ্যা