চাঁদপুর, শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


assets/data_files/web

অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর ৭ ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন
ধর্মভিত্তিক রাজনীতিতে জাতির কল্যাণ হয় না
---------নাছির উদ্দিন আহমেদ
বাদল মজুমদার
১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় চাঁদপুর পৌর ৭নং ওয়ার্ড ও বিকেল সাড়ে ৩টায় ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উভয় সম্মেলনের উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম হয়েছিলো বাঙালি জাতির উন্নয়নের জন্য। ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করেছিলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। ধর্মভিত্তিক রাজনীতিতে জাতির কল্যাণ হয় না। বিএনপি ও জাতীয় পার্টি ধর্মভিত্তিক রাজনীতি চালু করে। ধর্মভিত্তিক রাজনীতি করে বিএনপির নেতৃত্বে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। বঙ্গবন্ধুর খুনিদের কোনোদিন ক্ষমতায় আসতে দেয়া হবে না। সেই অপশক্তি বিএনপি এখন ঘরে ঢুকে পড়েছে। খালেদা জিয়ার জামিন নিয়ে বিএনপি মাঠে নামতে চায়। যদি মাঠে নামে তাদের অস্তিত্ব থাকবে না।



বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, বিল্লাল হোসেন আখন্দ, মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লা আখন্দ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটোয়ারী, যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সহ-সভাপতি আলহাজ্ব আবুল কাশেম গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাবি্বর হোসেন মন্টু দেওয়ান, মোঃ হুমায়ুন কবির, কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন ভঁূইয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবির আহম্মেদ পাটোয়ারী, সহ-দপ্তর সম্পাদক মজিবুর রহমান মঞ্জু, সদস্য আলমগীর হায়দার ভূ্ঁইয়া, মোজাহের হোসেন মন্জু, জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান ও যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াস। সঞ্চালনায় ছিলেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমরান হোসেন খান।



৩নং ওয়ার্ডের সভাপতি মফিজ বেপারীর সভাপতিত্বে পুরাণবাজার নূরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ৩নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়। আর ৭নং ওয়ার্ড সভাপতি আঃ রহিমের সভাপতিত্বে আক্কাছ আলী রেলওয়ে উচ্চ বিদ্যালয় মাঠে ৭নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৭১৪৫৩৩
পুরোন সংখ্যা