চাঁদপুর, শুক্রবার ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৭। কিন্তু উহারা উহাদের হস্ত যাহা অগ্রে প্রেরণ করিয়াছে উহার কারণে কখনও মৃত্যু কামনা করিবে না। আল্লাহ যালিমদের সম্পর্কে সম্যক অবগত।


 


assets/data_files/web

অতি মাত্রায় বিশ্রাম আপনা থেকেই বেদনাদায়ক হয়ে উঠে। -হোমার।


 


 


নামাজ যাহাকে অসৎ কাজ হইতে বিরত রাখে না তাহার নামাজ নামাজই নহে; কারণ উহা তাহাকে খোদার নিকট হইতে দূরে রাখে।


ফটো গ্যালারি
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদ
শফিক ভূঁইয়ার নেতৃত্বে বিএনপির বিক্ষোভ মিছিল
স্টাফ রিপোর্টার
১৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজের প্রতিবাদে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভঁূইয়ার নেতৃত্বে চাঁদপুর শহরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল ১২ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর শহরের কালীবাড়ি থেকে মিছিলটি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃবৃন্দ 'মুক্তি মুক্তি মুক্তি চাই খালেদা জিয়ার মুক্তি চাই' বলে সস্নোগান দেন।



মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভঁূইয়া বলেন, আমরা এ রায় মানি না। এটি সরকারের পাতানো রায়। অচিরেই এ রায়ের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, যুগ্ম আহ্বায়ক কাজী গোলাম মোস্তফা, খলিলুর রহমান গাজীসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।



উল্লেখ্য, ১২ ডিসেম্বর বৃহস্পতিবার খালেদা জিয়ার জামিন আবেদনের শুনানি ছিলো। এদিন আদালত সেটি খারিজ করে দেয়। এরই প্রতিবাদে দেশের বিভিন্ন জায়গার ন্যায় চাঁদপুরেও বিক্ষোভ মিছিল করে বিএনপি নেতৃবৃন্দ।



উল্লেখ্য, জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় দ-িত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছে আপিল বিভাগ। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন ছয় সদস্যের আপিল বিভাগ গতকাল বৃহস্পতিবার খালেদা জিয়ার জামিন আবেদনের ওপর শুনানি নিয়ে পর্যবেক্ষণসহ এ আদেশ দেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৬৭৭৬৪৯
পুরোন সংখ্যা