চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
২নং ওয়ার্ডের সভাপতি প্রার্থী কামাল হাওলাদার
সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রার্থী হয়েছি
গোলাম মোস্তফা
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর আওয়ামী লীগের আসন্ন সম্মেলনকে কেন্দ্র করে অধীনস্থ ১৫টি ওয়ার্ডের সম্মেলন ধারাবাহিকভাবে অনুষ্ঠিত হচ্ছে।



আসন্ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হয়ছেন যুবলীগের সাবেক নেতা মোঃ কামাল হাওলাদার। তিনি এ ওয়ার্ড যুবলীগে দুবার সাধারণ সম্পাদক এবং দুবার সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি প্রায় দুযুগ অর্থাৎ ১৯৯৩ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত যুবলীগের নেতৃত্ব দিয়েছেন।



সভাপতি পদে প্রার্থী হওয়ার বিষয়ে দৈনিক চাঁদপুর কণ্ঠের সাথে একান্ত আলাপচারিতায় মোঃ কামাল হাওলাদার বলেন, আমি যখন বুঝতে শিখেছি তখন থেকেই রাজনীতি করছি, আর রাজনীতি শুরু স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক হিসেবে। তিনি বলেন, আমি যখন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নেই, তখন স্বাধীনতা বিরোধীরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন আওয়ামী লীগকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত। তখন বঙ্গবন্ধু বা আওয়ামী লীগের নাম বা নেতৃত্ব দিতে গিয়ে তাদের হাতে নির্যাতন, নিপীড়িত হতে হয়েছে। বহুবার মিথ্যা মামলায় আসামী হয়ে জেল খাটতে হয়েছে। আদালতে হাজিরা দিতে দিতে কতদিন যে না খেয়ে থাকতে হয়েছে, তা বলার অপেক্ষা রাখে না। তৎকালীন নেতৃবৃন্দ ঐ সময়ের রাজনীতির ঘটনার সাক্ষী। শুধু আমি নই, আমার পুরো পরিবার এ রোষানলে পড়তে হয়েছে। কিন্তু সকল রক্ত চক্ষুকে উপেক্ষা করে এক সেকেন্ডের জন্যও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ থেকে বিচ্যুত হইনি এবং আমৃত্যু হবো না।



তিনি আরো বলেন, বিগত দিনে এ ওয়ার্ডবাসীর সুখ-দুঃখে ছিলাম এবং দীর্ঘ ২ যুগ ধরে এ ওয়ার্ডে যুব সমাজের নেতৃত্ব দিয়ে যুব সমাজকে ঐক্যবদ্ধ করে যুবলীগকে তৃণমুলে একটি শক্তিশালী যুব সংগঠনে পরিণত করেছি।



তিনি বলেন, দলের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি, পৌর নির্বাচনে দুবার কাউন্সিলর পদে প্রার্থী হয়ে দলীয় প্রার্থীকে বিজয়ী করার জন্যে আমার প্রার্থিতা প্রত্যাহার করেছি। বিগত সম্মেলনে ও দলীয় শীর্ষ নেতৃবৃন্দের সকল বিষয়ে সিদ্ধান্ত নিলে সেটির প্রতিও সম্মান জানিয়েছি। আমি ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক পদে দুবার, সভাপতি পদে দুবার দায়িত্ব পালন করেছি। দীর্ঘ এ রাজনৈতিক জীবনে এ ওয়ার্ডবাসী বলতে পারবে না দলের পরিচয়ে কারো সাথে কোনো অন্যায় করেছি। তাছাড়া এ ওয়ার্ডটি হলো শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি এলাকা ও বাণিজ্য বন্দর। যেখানে প্রতিনিয়ত কোটি টাকার লেনদেন হয়। দলের সম্মানহানি হবে এমন কাজ করিনি। তাই আমার আস্থা এবং বিশ্বাস দলের শীর্ষ নেতৃবৃন্দ সকল কিছু বিবেচনায় নিয়ে আমাকে ২নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দায়িত্ব দিবেন।



তিনি এক প্রশ্নের জবাবে বলেন, এ দলের জন্য ত্যাগ ও শ্রম রয়েছে। দলের দুঃসময়ে এবং সুসময় কখনোই দলীয় নেতা-কর্মীদের ছেড়ে যাইনি। আমরা হলাম দলের তৃণমূল পর্যায়ের কর্মী, তাই তৃণমুলের একজন কর্মী আমাদের নেত্রী বঙ্গকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু করেছেন সেই অগ্রযাত্রায় আমাদের চাঁদপুরবাসীর অহংকার এবং প্রিয় নেত্রী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি চাঁদপুর হাইমচরের তৃণমূল পর্যায়ের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আমাকে এ পদে আসীন করবেন এটা আমার প্রত্যাশা। সর্বোপরি আমার বিশ্বাস, রাজনৈতিক জীবনের প্রেরণা পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর জেলা যুবলীগের আইডল, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ইউসুফ গাজীসহ শ্রদ্ধেয় নেতৃবৃন্দ তৃণমুলের নেতা-কর্মীদের প্রত্যাশা অনুযায়ী এবং আমার বিগত কমকা-, পারিবারিক ও দলের প্রতি আমার ও পরিবারে সদস্যদের সকল কিছু বিবেচনায় নিয়ে, আমার ওয়ার্ডের নেতা-কর্মীদের চাহিদা অনুযায়ী আগামীর দুর্নীতি ও মাদক মুক্ত বাংলাদেশ গড়ার জন্যে আমাকে ২নং ওয়ার্ডের সভাপতি পদে দায়িত্ব প্রদান করবেন এবং আমার ওয়ার্ডের তৃণমুল পর্যায়ের নেতা-কর্মীদের দাবির প্রতি আন্তরিকভাবে সমর্থন জানাবেন। তাদের সমর্থিত একজন প্রতিনিধি হিসেবে আমাকে সভাপতি পদে দায়িত্ব দিবেন। এ প্রত্যাশায় বিজয়ের মাস ডিসেম্বরে লাখো শহীদের আত্মার প্রতি শ্রদ্ধা জানাই।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৬২৬৩২
পুরোন সংখ্যা