চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
রেল পুলিশের আকস্মিক অভিযানে ৩ ধূমপায়ীকে আটক ও জরিমানা
শওকত আলী
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে রাতে অপরাধী ধরার লক্ষ্যে রেলওয়ে পুলিশ রেলওয়ে কোর্টস্টেশন এলাকায় আকস্মিক অভিযান চালিয়েছে। এ অভিযানকালে তিন বখাটে যুবককে আটক করে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে ধূমপান করায় জরিমানা করা হয়। এ অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত সাহা। এ ছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রে মোঃ সামিউল ইসলাম ও মোঃ ইমরান আহম্মেদও অভিযানে অংশগ্রহণ করেন। অভিযানে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার আলম, চাঁদপুর সদর মডেল থানা ও রেলওয়ে থানার পুলিশ সদস্যরা সহযোগিতায় করেন। গত রোববার রাত অনুমান সাড়ে ১১টায় শহরের কোর্টস্টেশন এলাকা ও আশপাশের হোটেলগুলোতে এ অভিযান পরিচালিত হয়েছে।



চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ সারোয়ার আলম জানান, অপরাধ দমন ও অপরাধীদেরকে আটকের লক্ষ্যে ঊধর্বতন কর্তৃপক্ষের নির্দেশে গত রোববার হঠাৎ করে রাতে চাঁদপুর শহরের গুরুত্বপূর্ণ এলাকা ও ক্রাইমজোন হিসেবে চিহ্নিত রেলওয়ে কোর্টস্টেশন এলাকার বিভিন্ন স্থানে ও আশপাশের কয়েকটি হোটেলে আকস্মিক অভিযান পরিচালিত হয়। এ সময় কোর্টস্টেশন প্লাটফর্মে তিন বখাটে যুবক প্রকাশ্যে ধূমপান করায় তাদেরকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ধূমপায়ী যুবক রিয়াদ (২৫), শ্রী জয় (২২) ও সৌরভ দাসকে ৩শ' টাকা করে ৯শ' টাকা জরিমানা করে ছেড়ে দেন। চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।



 


আজকের পাঠকসংখ্যা
১৮৭২০৮
পুরোন সংখ্যা