চাঁদপুর, রোববার ৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
সম্পত্তি সংক্রান্ত বিরোধ
ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের মামলা
স্টাফ রিপোর্টার
০৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে আপন ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইয়ের মামলা করার সংবাদ পাওয়া গেছে। ছোট ভাই বড় ভাইয়ের কাছে সম্পত্তি বিক্রি করে তা বুঝিয়ে না দিয়ে উল্টো প্রাণনাশের হুমকি সহ ভয়ভীতি প্রদর্শন করছে।



এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় দায়েরকৃত জিডি নং ১৪২ তাং ৩/১২/১৯-এ উল্লেখিত অভিযোগ ও চাঁদপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে দায়েরকৃত ৮৫৯/২০১৯ নং মামলা সূত্রে জানা যায়, চাঁদপুর শহরের মিজান চৌধুরী সড়কস্থ কালীবাড়ি মোড়ে অবস্থিত সোনালী বস্ত্রালয়ের ১.১০শতাংশ ভূমির অন্দরে .০০৩৭৫ শতাংশ ভূমি মৃত স্বদেশ রঞ্জন রায়ের ছেলে বিশ্বেশ্বর রায় বড় ভাই উৎপল কুমার রায়ের নিকট ২৫/০২/২০০৮ সালে ১৩৯২ নং সাবকবলা দলিলমূলে বিক্রয় করেন। উল্লেখিত দলিলে বিএস নং ৫০৬৭-এর স্থলে ভুলবশত ৫০৬৮ লিখা হয়। বিএস সংক্রান্ত এমন জটিলতা তৈরি হলে দলিলের গ্রহীতা উৎপল কুমার রায় ছোট ভাই বিশ্বেশ্বর রায়কে দলিল সংশোধন করে দেওয়ার কথা বললে সে তালবাহানা শুরু করে। পরবর্তীতে উৎপল কুমার তার ক্রয়কৃত সম্পত্তি বুঝিয়ে দিতে বললে বিশ্বেশ্বর তা বুঝিয়ে দিতে অস্বীকার করে এবং উৎপল কুমার রায়কে নানাভাবে হয়রানি ও ভয়ভীতি প্রদর্শন করতে থাকে। বর্তমানে নিরূপায় হয়ে উৎপল কুমার আইনের দ্বারস্থ হয়েছেন। এ নিয়ে বেশ কবার সালিসি বৈঠক হলেও বিশ্বেশ্বর রায় সেসব বৈঠকের সিদ্ধান্ত অগ্রাহ্য করে উল্টো বড় ভাইকে প্রাণ নাশের হুমকি সহ দেখে নেওয়ার হুমকি দেয়। এ ব্যাপারে উপৎল কুমার সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১০১২০৪২
পুরোন সংখ্যা