চাঁদপুর, রোববার ৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ফরিদগঞ্জে একই দিনে বিএনপির পাল্টাপাল্টি ৪টি কমিটি ঘোষণা!
এমকে মানিক পাঠান
০৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলায় গতকাল শনিবার একই দিনে একই সময়ে উপজেলা বিএনপি ও পৌর বিএনপির দুটি পরস্পর বিরোধী গ্রুপের পাল্টাপাল্টি কমিটি ঘোষণার মধ্য দিয়ে দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন করা হয়েছে। এক গ্রুপের নেতৃত্বে আছেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির রাজস্ব ও ব্যাংকিং বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ। অপর গ্রুপের নেতৃত্বে আছেন উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক শিল্পপতি এমএ হান্নান। এ নিয়ে এলাকায় বলাবলি হচ্ছে যে, বিএনপি আসলে তুমি কার ?



সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের অনুসারী নেতা-কর্মীরা পুলিশের অনুমতি নিয়ে ফরিদগঞ্জ সদর থেকে প্রায় আড়াই কিঃ মিঃ দূরে গৃদকালিন্দিয়া এলাকায় বিশাল আয়োজনে বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল করেছে। এতে প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপবিষ্ট ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান আজিজ। অপর গ্রুপও পুলিশের অনুমতি নিয়ে উপজেলা সদর থেকে প্রায় ১০ কিঃ মিঃ দূরে শোল্লা এলাকায় শিল্পপতি এমএ হান্নানের প্রয়াত বাবার নামে প্রতিষ্ঠিত আশেক আলী স্কুল এন্ড কলেজ মাঠে বিএনপির আয়োজিত দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপবিষ্ট ছিলেন শিল্পপতি এমএ হান্নান।



বিএনপির পাল্টাপাল্টি দুটি সম্মেলনে লায়ন হারুনুর রশিদের অনুসারী হিসেবে উপজেলা বিএনপি সভাপতি হয়েছেন আলহাজ্ব আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক হয়েছেন জাকির হোসেন পাটওয়ারী। পৌর বিএনপির সভাপতি হয়েছেন নাছির পাটওয়ারী ও সাধারণ সম্পাদক হয়েছেন সেলিম রাঢ়ী।



অপরদিকে শিল্পপতি এমএ হান্নানের অনুসারী হিসেবে উপজেলা বিএনপির সভাপতি হয়েছেন জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শরীফ মোঃ ইউনুছ ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাবেক ভিপি মজিবুর রহমান দুলালকে। পৌর বিএনপির সভাপতি করা হয়েছে আমানত গাজীকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে জাহাঙ্গীর আলমকে। বিএনপির ওই ২টি সম্মেলন চলাকালীন ২টি স্থানে ফরিদগঞ্জ থানার পুলিশ মোতায়েন ছিল।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩০০৪
পুরোন সংখ্যা