চাঁদপুর, শনিবার ৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬, ৯ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০১। আকাশমলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তাঁহার পবিত্রতা ও মহিমা ঘোষণা করে; তিনি পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


অতিরিক্ত উচ্চাশা যেখানে, অশান্তিও সেখানে। -রূপট ব্রুক।


 


 


পবিত্র হওয়াই ধর্মের অর্থ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
চাঁদপুরে আওয়ামী লীগের প্রতিটি ইউনিটে শক্তিশালী কমিটি গঠন করা হবে
------------------------নাছির উদ্দিন আহমেদ
মিজানুর রহমান
০৭ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৬ ডিসেম্বর শুক্রবার বিকেলে পুরাণবাজার পূর্ব শ্রীরামদী ৩নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।



তিনি বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা ও গণতন্ত্রকে এগিয়ে নিতে হলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যারা অপতৎরতা চালাচ্ছে তারা যেন আর ক্ষমতায় না আসতে পারে এ ব্যাপারে সবাইকে সচেষ্ট থাকতে হবে।



তিনি বলেন, চাঁদপুরকে আওয়ামী লীগ তথা নৌকার দূর্গ হিসেবে গড়ে তোলা হবে। সে লক্ষ্যে সমস্ত আওয়ামী লীগের মানুষকে একত্রিত করে প্রতি ইউনিটে শক্তিশালী কমিটি গঠন করা হবে। যে কোনো আন্দোলন-সংগ্রাম নির্বাচনে পূর্বের ন্যায় সেই ধারা অব্যাহত রাখা হবে।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি আলহাজ্ব বিল্লাল হোসেন আখন্দ, যুগ্ম সাধারণ সম্পাদক আহছান উল্লাহ আখন্দ ও সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী। সম্মেলনে উদ্বোধকের বক্তব্য রাখেন চাঁদপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। প্রধান বক্তার বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।



৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বাবুল পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম বিপ্লবের পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবু নাছের বাচ্চুু পাটওয়ারী, আওয়ামী লীগ নেতা মোস্তাক হায়দার চৌধুরী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু, হাজী আবুল কাশেম গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু, সাংগঠনিক সম্পাদক সাবি্বর হোসেন মন্টু দেওয়ান, দপ্তর সম্পাদক এমরান হোসেন ও কৃষি বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ভূঁইয়া।



এ সময় জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু ভূঁঞা, জেলা আওয়ামী লীগ নেতা হাসান ইমাম বাদশা, আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ জসিম উদ্দিন মিঠু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী, পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খালেদা আক্তার, পৌর কাউন্সিলর মামুনুর রহমান দোলন, শাহনাজ আলমগীরসহ বিভিন্ন পর্যায়ের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।



সম্মেলনে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে ২ জন বাবুল পাটওয়ারী ও হুমায়ুন কবির বেপারী এবং সাধারণ সম্পাদক পদে ৩ জন রেজাউল করিম বিপ্লব, আরিফুল ইসলাম গাজী ও মোঃ নাছির খান প্রার্থী ছিলেন। এদের মধ্য থেকে সমন্বয় হওয়ায় সভাপতি পদে মোঃ হুমায়ুন কবির বেপারী ও আরিফুল ইসলাম গাজী সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়। সাধারণ সম্পাদক পদে নেতৃবৃন্দ পরে ঘোষণা দিবেন বলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে জানানো হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৭৬৩৩০১
পুরোন সংখ্যা