চাঁদপুর, শুক্রবার ৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ৮ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২০। যাহাতে তোমরা চলাফেরা করিতে পার প্রশস্ত পথে।


২১। নূহ্ বলিয়াছিল, হে আমার প্রতিপালক! আমার সম্প্রদায় তো আমাকে অমান্য করিয়াছে এবং অনুসরণ করিয়াছে এমন লোকের যাহার ধন-সম্পদ ও সন্তান-সন্ততি তাহার ক্ষতি ব্যতীত আর কিছুই বৃদ্ধি করে নাই।


 


assets/data_files/web

দুজন চাটুকার একসঙ্গে বেশি দূর ভ্রমণ করতে পারে না।


-জন ব্রো।


 


 


 


যিনি বিশ্বমানবের কল্যাণ সাধন করেন, তিনিই সর্বশ্রেষ্ঠ মানুষ।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে অগ্নিকাণ্ডে আশ্রায়ন প্রকল্পের ৫টি ঘর পুড়ে ছাই
বাবুল মুফতী
০৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে ফরাজীকান্দি ইউনিয়নের ছোট চরকালিয়া আশ্রয়ন প্রকল্পে ভয়াবহ অগি্নকা-ে ৫টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ৫ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। তবে রান্নাঘর থেকে আগুনের সূূত্রপাত বলে মনে করছে ভুক্তভোগীরা।



ছোট চরকালিয়া আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা ইয়াছিন জানান, দুপুুরে আবেদা বেগমের ঘর থেকে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে সবাই ডাক-চিৎকার করলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করি। আধা ঘণ্টা প্রাণপণ চেষ্টা করে আমরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আবেদা বেগমের রান্নাঘর থেকে আগুন লেগে ওই সারির মোট ৫টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।



ক্ষতিগ্রস্তরা হলো : মোঃ ইয়াছিন, আবেদা বেগম, নিজাম উদ্দিন, মোঃ সিরাজ উদ্দিন, মাসুদ আহমেদ তন্মধ্যে ইয়াছিন ও আবেদা বেগম বেশি ক্ষতিগ্রস্ত। তাদের দাবি, অগি্নকা-ে আসবাবপত্র ও নগদ অর্থসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। অগি্নকা-ে বসতঘরসহ সবকিছু হারিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো একেবারেই নিঃস্ব হয়ে খোলা আকাশের নিচে কোনো মতে বসবাস করতে হবে।



অগি্নকা-স্থল পরিদর্শনকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারদেরকে কম্বল এ শুকনো খাবার সহায়তা প্রদান করেছেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি আনোয়ার হোসাইন পাটোয়ারী, ইন্সপেক্টর (তদন্ত) মরশেদুল আলম ভূঁইয়া, ফরাজীকান্দি ইউনিয়ন চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা কামরুজ্জামান, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন গাজী, অহিদুজ্জামান মুকুল, ইউপি সচিব নাছির হোসেন খান, ইউপি সদস্য সফিকুল ইসলাম পাটোয়ারী, মৎস্য প্রতিনিধি উমর আলী প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৭৯৪৫০
পুরোন সংখ্যা