চাঁদপুর, শুক্রবার ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
প্রবেশপত্র নিতে এসে কচুয়া সরকারি কলেজ আকস্কিম ছাত্রের মৃত্যু শোকস্তব্ধ শিক্ষক-শিক্ষার্থী
মোহাম্মদ মহিউদ্দিন
২২ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কচুয়া বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র মোঃ ইছহাক মিয়া (২০) গতকাল বৃহস্পতিবার দুপুরে প্রবেশপত্র নিতে এসে কলেজ অফিসে আকস্মিকভাবে ঘুরে পড়ে মারা যায়। ঘুরে পড়ার সাথে সাথেই শিক্ষক-শিক্ষার্থীরা তাকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্মরত চিকিৎসক নাঈমা আক্তার তাকে মৃত ঘোষণা করেন।



কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দীন চৌধুরী ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, ডিগ্রি প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষার প্রবেশপত্র বিতরণকালীন শিক্ষার্থী ইছহাক তার প্রবেশপত্র নিতে অফিসে প্রবেশের কয়েক মুহূর্ত পরই আকস্মিকভাবে ঘুরে পড়ে। পরে বিকেল ৪টার দিকে ছাত্র ইছহাকের লাশ তার গ্রামের বাড়ি উপজেলার কাদলা ইউনিয়নের নয়াকান্দিতে বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। তিনি আরো জানান, কলেজের পক্ষ থেকে তার দাফনের আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।



কলেজ ছাত্রী ফারজানা আক্তার জানান, ইছহাক ভাই তার প্রবেশপত্র নেয়ার পর আমার প্রবেশপত্র নিতে অফিসে যান। এ সময় হঠাৎ তিনি ওই কক্ষে ঘুরে পড়ে যান।



কলেজ ছাত্র ইছহাক মিয়ার অকাল মৃত্যুর ঘটনায় কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও তার পরিবারের সদস্যদের মাঝে গভীর শোকের ছায়া নেমে আসে।



 


আজকের পাঠকসংখ্যা
২০৭৯৯
পুরোন সংখ্যা