চাঁদপুর, শুক্রবার ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
বাবুরহাট এলআরবি কর্তৃক প্রিমিয়ার লীগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান
মাদক নির্মূলে যুবকদেরকেই এগিয়ে আসতে হবে
-----------পুলিশ সুপার মাহবুবুর রহমান
হাছান খান মিসু
২২ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'মাদককে না বলি, পরিষ্কার পরিছন্ন বাবুরহাট গড়ি' এ সস্নোগানকে সামনে রেখে গতকাল উদ্বোধন হলো বাবুরহাট এলআরবি কর্তৃক আয়োজিত বাবুরহাট প্রিমিয়ার লীগ। বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান, পিপিএম (বার)। তিনি তাঁর বক্তব্যে বলেন, আমাদের সমাজকে এগিয়ে নিতে হলে যুবকদের প্রাধান্য দিতে হবে। যুবকরাই এদেশকে এগিয়ে নিয়ে যাবে। মাদক নির্মূলে যুবকদেরকেই এগিয়ে আসতে হবে। সমাজের আবর্জনা দূর করার লক্ষ্যে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, মাদক শুধু একটি পরিবারকে ধ্বংস করে তা নয়, সমাজসহ গোটা দেশকে ধ্বংসের জন্যে মাদকই যথেষ্ট। তাই মাদককে এক কথায় না বলুন।



অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল।



তিনি তাঁর বক্তব্যে বলেন, মাদক একটি সমাজ ধ্বংসকারী বস্তু। খেলাধুলা বিনোদনের একটি অংশ, তাই মনকে প্রফুল্ল রাখতে হলে খেলাধুলার বিকল্প নেই। নিজেকে, নিজের পরিবারসহ সমাজকে বাঁচাতে চাইলে এখন থেকেই সকলকে মাদককে না বলতে হবে। মৈশাদী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন মৃধার সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রাকিব উদ্দিন ঢালী জুয়েল। এছাড়াও উপস্থিত ছিলেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, কমিউনিটি পুলিশিং পরিদর্শক আব্দুর রব, জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খাইরুল ইসলাম নয়ন মিজি, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক পাটওয়ারী, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবির দুলাল মাল, সহ-সভাপতি ছায়েদ গাজী, আয়োজক কমিটির সভাপতি চন্দন দে, মাসুদ মাল, মাঈনুদ্দিন চিশ্তি প্রমুখ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৫৯৪
পুরোন সংখ্যা